বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ডি ক্যাপ্রিওর সঙ্গে ডেটিং, জেন্দায়াকে নিয়ে হাস্যরস

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ডি ক্যাপ্রিওর সঙ্গে ডেটিং, জেন্দায়াকে নিয়ে হাস্যরস

হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং তাঁর বান্ধবী ক্যামিলা মররণের বিচ্ছেদ ঘটেছে গত মাসে। এই দম্পতির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে ভক্তরা লিওনার্দোর উপর একটি কৌতুক বানাতে শুরু করে যে, তিনি শুধুমাত্র ‘২৫ বছরের কম বয়সী’ মেয়েদের সঙ্গে ডেট করেন। সেই কৌতুকের ধারাবাহিকতায় স্যাটারডে নাইট লাইভের কেনান থম্পসন, যিনি এই বছর এমি অ্যাওয়ার্ড সঞ্চালনা করেছেন, লিওনার্দোকে নিয়ে তিনিও একটি কৌতুক করেছেন।

এমি ২০২২’ এর মনোনীতদের মধ্যে জেন্দায়ার কথা উল্লেখ করার সময় কেনান বলেন, ‘গত সপ্তাহে জেন্দায়া সবেমাত্র ২৬ বছর বয়সে পরিণত হয়েছে৷ হলিউডে ২৬ একটি অদ্ভুত বয়স৷ আমি বলতে চাচ্ছি, আপনি একজন উচ্চ বিদ্যালয়ের ছাত্রীর চরিত্রে অভিনয় করার জন্য যথেষ্ট অল্প বয়সী, কিন্তু লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে ডেট করার ক্ষেত্রে আপনার বয়স অনেক বেশি৷

 

কেনানের এই কৌতুক বেশ উপভোগ করেছেন জেন্দায়া। নিজের মুখ আড়াল করে হেসে ওঠেন তিনি।

উল্লেখ্য, গত মাসে জানা গেছে যে লিওনার্দো এবং ক্যামিলা তাদের ৪ বছরের দীর্ঘ সম্পর্ক ছিন্ন করেছেন। এই দম্পতি ২০১৭ সালে ডেটিং শুরু করেছিলেন এবং তাদের রোম্যান্স গোপন রেখেছিলেন।

অভিনেত্রী জেন্দায়া এই বছর মোট চারটি এমি মনোনয়ন পেয়েছেন। ‘ইউফোরিয়া’তে রু বেনেটের চরিত্রে অভিনয়ের জন্য তিনি প্রধান অভিনেত্রীর জন্য এমি পুরস্কার জিতেছেন। এটি জেন্দায়ার দ্বিতীয় এমি পুরস্কার। তিনি ইউফোরিয়ার জন্য ২০২০ সালে তাঁর প্রথম এমি জিতেছিলেন। ব্যক্তিগত জীবনে হলিউড তারকা টম হল্যান্ড এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক চলছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]