সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশের মেয়েদের প্রশংসায় ভারতের কোচ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বাংলাদেশের মেয়েদের প্রশংসায় ভারতের কোচ

বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে ৩-০ ব্যবধানে হারিয়ে সাফ ওমেন চ্যাম্পিয়নশীপে এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে সেমি-ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ। মঙ্গলবার কাঠমান্ডুর দশরথ রঙ্গশালায় অনুষ্ঠিত ম্যাচে দারুণ এ জয়ের পর বাংলাদেশ নারী ফুটবল দলের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের প্রধান কোচ সুরেন চ্ছেত্রি।

ভারতীয় দলের কোচ বলেন, বাংলাদেশ আসলেই প্রশংসনীয় ম্যাচ খেলেছে। আমি বাংলাদেশ দলকে অভিনন্দন জানাচ্ছি। দলটি পুরো এনার্জি দিয়ে খেলেছে। তারা আজ আমাদের হারিয়ে দিয়েছে। এটি দলের জন্য খুবই ক্ষতি হয়েছে। তবে আমরা এখনো প্রতিযোগিতায় টিকে আছি।

সুরেন চ্ছেত্রি বলেন, আমি আজকের দিনটিকে খারাপ দিন বলতে চাই না। তবে আমরা খুবই খারাপ খেলেছি। অপরদিকে বাংলাদেশ পূর্ণ শক্তি দিয়ে খেলেছে। আমাদের দলে বেশ কয়েকটি ব্যক্তিগত সমস্যা দেখা গেছে। এর মূল্য আমাদের দিতে হয়েছে।

তিনি বলেন, আমরা সব সময় বাংলাদেশকে সমীহ করেছি। যে কারণে আমি সব সময় তাদেরে সমমানের বলে এসেছি। আজ তারা পূর্ণ সামর্থ্য দিয়ে খেলেছে। বেশ ভালো ম্যাচ খেলেছে। এর ফল তারা পেয়েছে।

অপরদিকে আজ দলগতভাবেই আমরা খারাপ খেলেছি। এজন্য আমি নিজেকেই দায়ী মনে করি। তবে মেয়েদের মধ্যে অনেক কিছুতে ঘাটতি দেখেছি। এর উন্নতি ঘটাতে হবে। অনেক বিষয়ে আলোচনা করতে হবে। আমরা আবারো শক্তি সঞ্চার করে ফিরে আসব।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২০ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]