শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঋষভ পান্থের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন উর্বশী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ঋষভ পান্থের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন উর্বশী

বলিউডের বহুল আলোচিত নায়িকা উর্বশী রাওতেলা সম্প্রতি পাকিস্তানি বোলার ‘নাসিম শাহ’ কান্ডের পর আবারো এলেন আলোচনায়। পুরনো কথিত প্রেমিক ঋষভ পান্থের ব্যাপারে কথা বলে নতুন করে শিরোনামে উর্বশী। তবে এবার বিতর্ক নয়, ক্ষমা চেয়েছেন এই অভিনেত্রী। ক্রিকেটার ঋষভ পান্থের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে তিনি বলেছেন, আমি দুঃখিত।

সম্প্রতি ইনস্ট্যান্ট বলিউড এর একটি ভিডিও সাক্ষাৎকারের সময় ঋষভ পান্তের জন্য একটি বার্তা শেয়ার করতে বলা হয় উর্বশীকে। হঠাৎ ঋষভের প্রসঙ্গ আসায় তিনি প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়লেও মুহুর্তের মধ্যেই জবাব দেন এই অভিনেত্রী।  ঋষভকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমি যা বলতে চাই তা হল, আমি কি বলব? আমি কি বলব জানি না। দুঃখিত, আমি দুঃখিত!’ এ সময় হাত জোর করে ক্ষমা চান তিনি।

একসময় শোনা গিয়েছিল, ঋষভ পান্থ এবং উর্বশীর ‘সম্পর্ক’ রয়েছে। তাঁদের দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। কিন্তু ভারতীয় ক্রিকেটার বা অভিনেত্রী, সম্পর্কের কথা দুজনের কেউই স্বীকার করেননি। ২০১৮ সালে উর্বশীর সঙ্গে পান্থের প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে দুজনেরই ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায়, পান্থ সামাজিক যোগাযোগ মাধ্যম ও হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]