মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এই পদ আমাকে জনগণের প্রতি আরো বেশি দায়বদ্ধ করেছে: ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

এই পদ আমাকে জনগণের প্রতি আরো বেশি দায়বদ্ধ করেছে: ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, জগণের অকুণ্ঠ সমর্থনই আমার সম্বল। জনগণের ভালোবাসাই আমাকে ডেপুটি স্পিকার পদে নির্বাচিত হতে সহায়তা করেছে। এই পদ আমাকে বেড়া-সাথিয়া এলাকার জনগণসহ সারাদেশের জনগণের প্রতি আরো বেশি দায়বদ্ধ করেছে।

বৃহস্পতিবার পাবনার বেড়া সরকারি কলেজ মাঠে নবনির্বাচিত ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার উন্নয়ন কাজে আমাদের সবাইকে অংশগ্রহণ করতে হবে ও সহযোগিতা করতে হবে। আওয়ামী লীগ দলটি জনগণের উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন বিরোধী সব ষড়যন্ত্রকে রুখে দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

এর আগে কাজিরহাট ফেরিঘাটে নব নির্বাচিত ডেপুটি স্পিকারকে ফুলেল শ্রদ্ধায় বরণ করে নেন স্থানীয় আওয়ামী নেতারাসহ সর্বসস্তরের জনগণ।

আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের সভাপতিত্বে এবং মো. আবু সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এস এম আসিফ শামস রঞ্জন। অনুষ্ঠানে বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতারা, স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]