বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চুমুতে আপত্তি নেই মিমির

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

চুমুতে আপত্তি নেই মিমির

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। টলিউডের ‘পোস্ত’ সিনেমার রিমেক নির্মিত হয়েছে বলিউডে; তাতে অভিনয় করেছেন তিনি। তবে এখনো ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয়নি। এবার হিন্দি ভাষার একটি কনটেন্টের মধ্য দিয়ে এই মাধ্যমে পা রাখতে যাচ্ছেন যাদবপুরের সংসদ সদস্য।

কলকাতা ও মুম্বাইয়ের কাজের ধরন এক না। তাছাড়া সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য মিমি এখন কতটা প্রস্তুত? এসব নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী। এ আলাপচারিতায় প্রশ্ন করা হয়- পর্দায় চুমু খেতে এখনো আপত্তি আছে কিনা?

জবাবে মিমি চক্রবর্তী বলেন- আমি বরাবর একটাই মানুষ, বদলায়নি। কিন্তু আমরা অভিনেত্রী। আমাদের যে পাত্রে ঢেলে দেবে, সেই পাত্রের আকার ধারণ করা আমাদের কর্তব্য। চিত্রনাট্যের প্রয়োজনে যদি আমাকে এমন কিছু করতে হয়, তাহলে সেটা সেই চরিত্র, সেটা আমি নই। যদি চরিত্রের জন্য এটা প্রয়োজন হয় তখন দেখা যাবে; এমন নয় যে করব না। আমার কাছে এখন গুরুত্বপূর্ণ হল চিত্রনাট্য। চিত্রনাট্যে যেটা গুরুত্বপূর্ণ, সেটা আমার যদি মনে হয় করতে পারব, তবে কাজটি করব।

সব ইন্ডাস্ট্রির তারকারাই এখন ওটিটিমুখী হচ্ছেন, সেখানে মিমি এত পরে কেন কাজ করতে যাচ্ছেন? কারণ ব্যাখ্যা করে এই অভিনেত্রী বলেন, হয়তো মনের মতো চরিত্র পাইনি। আসলে আমি একটু চুজি। আমি একটা সময় বছর চারটি সিনেমা করেছি; তখন মনে হতো আমি সব করব, কিন্তু এখন মনে হয় আমি সেরা কাজটি করব।

মিমির ওটিটি কনটেন্টের বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে এতে তার সহশিল্পী হিসেবে কাজ করবেন আলী ফজল। মিমি অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘খেলা যখন’। সিনেমাটিতে জুটি বেঁধেছেন অর্জুন চক্রবর্তী। এটি পরিচালনা করেছেন অরিন্দম শীল।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]