শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

জনতার মুখোমুখি আইসিটি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

জনতার মুখোমুখি আইসিটি প্রতিমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক জনশুনানিতে উপস্থিত হয়েছিলেন।

সমস্যা সমাধানের উপায় খুঁজে পেতে তথা উন্নয়ন, সুশাসন, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে প্রতিমন্ত্রীর নির্দেশনায় বুধবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলা হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সূচনা বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাতৃভাষায় কথা বলার অধিকার এবং স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে দেশের অর্থনৈতিক মুক্তির আন্দোলন শুরু হয়েছে।

তিনি বলেন, উন্নয়নের এই পথ পরিক্রমায় ২০৪১ সালে আমরা পৌঁছে যাবো সমৃদ্ধ বাংলাদেশের কাঙ্ক্ষিত গন্তব্যে। উন্নয়নের এই ধারায় কোনো অনিয়ম, দুর্নীতি দেখা দিলে আমরা রোধ করতে চাই। এক্ষেত্রে জনগণের উচিৎ হবে, ঐ অনিয়ম বা দুর্নীতির বিষয়ে সংশ্লিষ্ট দফতর প্রধানকে অবহিত করা। সেবা প্রাপ্তির ক্ষেত্রে রয়েছে সরকারি নাম্বার ৯৯৯, ৩৩৩। সমস্যার সমাধান বা সেবা প্রাপ্তি সম্ভব না হলে আমার নিজ নির্বাচনী এলাকার জনসাধারণ আমার ফোন নম্বরে কল করবেন অথবা মেসেজ দেবেন।

জনগণের কাতারে থেকে আওয়ামী লীগের জন্ম হয় উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ বিরোধী দলে থাকলে মানুষের অধিকার আদায়ে লড়াই করে আর ক্ষমতায় থাকলে মানুষের সেবায় নিয়োজিত থাকে। দেশের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন বিশ্বের জননন্দিত নেত্রী আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান ও শামীমা হক রোজী, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান, সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা সেলিম রেজা, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ইখতেখায়ের, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমি আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ৭৯ জন ব্যক্তি তাদের সমস্যা নিয়ে কথা বলেন এবং প্রতিমন্ত্রী সমস্যা সমাধানে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]