বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দুই নাবালিকাকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দেওয়া হল গাছে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

দুই নাবালিকাকে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দেওয়া হল গাছে

দুই নাবালিকাকে ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠেছে ভারতের উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ওই দুই নাবালিকার মরদেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই নাবালিকা দলিত পরিবারের সদস্য। খবর পেয়ে নিঘাসন থানার পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। মরদেহগুলিকে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কোনও রকম উত্তেজনামূলক পরিস্থিতি তৈরি হলে তা নিয়ন্ত্রণের জন্য বিশাল পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে।

ওই দুই নাবালিকার মা জানিয়েছেন, মোটরসাইকেলে করে কিছু জন লোক তার মেয়েদের অপহরণ করে নিয়ে যায়। নাবালিকাদের ধর্ষণ করে খুন করা হয়েছে বলেও পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত বছর কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয়কুমার মিশ্রের ছেলে আশিসের বিরুদ্ধে যেই জায়গায় কৃষকদের গাড়ি চাপা দেওয়ার অভিযোগ উঠেছিল, মৃতদেহগুলি তার কাছাকাছি একটি এলাকা থেকে উদ্ধার হয়েছে।

অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ইতিমধ্যেই ওই এলাকা জুড়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন, বিরোধী নেতা অখিলেশ যাদব। রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

টুইটারে লেখেন, ‘যোগী সরকারের গুন্ডারা প্রতিদিন মা-বোনদের হয়রানি করছে। এটা খুবই লজ্জাজনক। সরকারের উচিত বিষয়টির তদন্ত করা। দোষীদের কঠোরতম শাস্তি হওয়া উচিত।’ কংগ্রেসের পক্ষ থেকেও এই ঘটনার নিন্দা করা হয়েছে।

লখনউ রেঞ্জের আইজিপি লক্ষ্মী সিংহ বলেন, ‘‘ওই নাবালিকাদের যখন উদ্ধার করা হয়, তখন তাদের নিজেদেরই ওড়না গলায় ফাঁস লাগানো ছিল। শরীরে সেই ভাবে কোনও আঘাতের চিহ্ন ছিল না।’’

তিনি আরো বলেন, ‘‘পরিবারের পক্ষ থেকে যা অভিযোগ জানানো হবে তার ভিত্তিতেই পুলিশ এফআইআর দায়ের করব।’’

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া, আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]