সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

প্রথম সিনেমা প্রথম প্রেমের মতো: সালওয়া

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

প্রথম সিনেমা প্রথম প্রেমের মতো: সালওয়া

ঢাকাই সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া। ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা বীরত্ব। এতে তার বিপরীতে আছেন ইমন; সিনেমাটি পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা। পরিচালক হিসেবে তিনিও অভিষিক্ত হতে যাচ্ছেন বড় পর্দায়।

অভিনেত্রী সালওয়ার ক্ষেত্রে প্রথম সিনেমা প্রথম প্রেমের মতো। মঙ্গলবার সন্ধ্যায় সিনেমাটির সংবাদ সম্মেলন শেষে প্রথম সিনেমা মুক্তি নিয়ে এভাবেই মন্তব্য করেন তিনি।

সালওয়া সাংবাদিকদের বলেন, প্রথম সিনেমা তো প্রথম প্রেমের মতো। অবশ্যই অনেক ভালো লাগছে। কিছুটা ভয়ও লাগছে। ছোটবেলায় পরীক্ষা দিতে গেলে যেরকম ভয় লাগত সেরকম ফিলিংস কিছুটা কাজ করছে। সামনে ১৬ সেপ্টেম্বর বোঝা যাবে বীরত্ব আমার দর্শক কতটুকু গ্রহণ করল।

বীরত্ব সিনেমায় দর্শকদের ভালো লাগার মতো সবই আছে বলে মনে করেন সালওয়া। তিনি বলেন, বীরত্ব দেখে দর্শক প্রেম-বিরহ, ভালোবাসা সবকিছুই পাবে।

চিকিৎসক চরিত্রে ইমন ছাড়াও খল চরিত্রে ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, দেহ ব্যবসায়ীর চরিত্রে নিপুণসহ আরো অনেকেই অভিনয় করেছেন এ সিনেমায়। এদের সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত সালওয়া।

তিনি বলেন, আমি খুবই লাকি। কারণ আমি আমার ক্যারিয়ারের স্টার্টিংয়ে এত ভালো একটি টিম পেয়েছি। আমার কাজ করতে যেয়ে কখনওই মনে হয়নি যে আমি নতুন। আমার কোনো প্রতিবন্ধকতা হয়নি কাজ করার সময়।

শুক্রবার সারা দেশের ৩৩টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বীরত্ব সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]