বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

৫৩ নারীকে বিয়ের পর ৬৩ বছরের বৃদ্ধ বললেন আর নয়!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

৫৩ নারীকে বিয়ের পর ৬৩ বছরের বৃদ্ধ বললেন আর নয়!

৪৩ বছরে মোট ৫৩ জন নারীকে বিয়ে করেছেন তিনি। যারা তাকে চেনেন, তাদের অনেকেই তাকে ডাকেন ‘বহুবিবাহের রাজা’ বলে।

২০ বছর বয়সে প্রথমবার বিয়ে করেছিলেন নাম আবু আবদুল্লাহ। তারপর পেরিয়ে যায় ৪৩ বছর। এর মধ্যেই তিনি ৫৩ জন নারীকে বিয়ে করেন।

সৌদি আরবের বাসিন্দা আবদুল্লাহর দাবি, অনেক হয়েছে, আর না। এবার বিয়ে করা থামাতে চান তিনি। ২০ বছর বয়সে যখন প্রথমবার বিয়ে করেন, তখন তিনি ভেবেছিলেন- প্রথম স্ত্রীর সঙ্গেই কাটিয়ে দেবেন সারাজীবন। কিন্তু বছর তিনেক পর তার সঙ্গে মতানৈক্য শুরু হওয়ায় দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

আবদুল্লাহ জানান, প্রথম ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হওয়ায় আবার বিয়ে করেন তিনি। এভাবেই শুরু। বিয়ে করতে করতে কখন যে অর্ধশত পেরিয়ে গেছেন, নিজেই বুঝতে পারেননি।

৬৩ বছর বয়সে পৌঁছে কিছুটা দার্শনিক আবদুল্লাহ। তিনি বলেন, জীবনে কখনো নিজের চাহিদার জন্য বিয়ে করেননি তিনি। মানুষ জীবনে শান্তি ও স্থিতি চায়, সেই শান্তি খুঁজে পেতেই বার বার বিয়ে করার দরকার হয়েছে।

অধিকাংশ ক্ষেত্রেই সৌদি আরবের নারীদের বিয়ে করলেও বাইরের দেশে বেড়াতে গিয়েও একাধিক বিয়ে করেছেন আবদুল্লাহ। আবদুল্লাহ বলেন, তিন-চার মাস বিদেশে গিয়ে যেন ব্যভিচারে জড়িয়ে না পড়েন, তা নিশ্চিত করতেই বিয়ে করে নিতেন তিনি। এক রাতের জন্যও কয়েকজনকে বিয়ে করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]