শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবিতে প্রথমবার আয়োজিত হলো মেঘ-মল্লার সংগীত অনুষ্ঠিত

জবি প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

জবিতে প্রথমবার আয়োজিত হলো মেঘ-মল্লার সংগীত অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের উদ্যোগে পন্ডিত বিষ্ণুদিগম্বর পলুস্কার এবং পণ্ডিত বিষ্ণুনারায়ণ ভাতখন্ডের স্মরণে ১৫ সেপ্টম্বর (বৃহস্পতিবার) প্রথমবারের মতো মেঘ-মল্লার শীর্ষক সংগীত অনুষ্ঠান বিশ্ববিদ্যাল বিভাগীয় কক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাাপক ড. মো. ইমদাদুল হক।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জবি উপাচার্য বলেন, সংগীত বিভাগের উদ্যোগে বছরের বিভিন্ন দিবস ও দেশের প্রখ্যাত গুণী ব্যক্তিদের স্মরণে সংগীতানুষ্ঠান করে থাকে। আর সংগীত জগতে প্রখ্যাত গুণীদের স্মরণে সংগীতই অন্যতম মাধ্যম।

যেহেতু সংগীত বিভাগ সর্বদা সংগীত চর্চা করে থাকে, তাই এমন অনুষ্ঠানের মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্যান্য উচ্চতায় পৌঁছে যাবে।

সংগীত বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ -এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, প্রভোস্ট, প্রক্টর , অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ও শিক্ষার্থীবৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]