সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদী জেলা আওয়ামী লীগের সম্মেলন শনিবার, আসতে পারে চমক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

নরসিংদী জেলা আওয়ামী লীগের সম্মেলন শনিবার, আসতে পারে চমক

দীর্ঘ সাত বছর পর হচ্ছে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে ব্যানার, পোস্টার, গেট ও তোরণ নির্মাণের মাধ্যমে নতুন সাজে সেজেছে নরসিংদী শহর। প্রস্তুত করা হয়েছে মঞ্চও।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠনের তাগিদ তৃণমূল নেতাকর্মীদের। যোগ্য নেতৃত্ব বাছাইয়ের মধ্যদিয়ে তৃণমূল নেতাকর্মীদের আশা আকাঙ্ক্ষা পূরণ হবে বলে মনে করছেন তারা।

আগামীকাল শনিবার বিকেলে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে হবে বাংলাদেশ আওয়ামী লীগ নরসিংদী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। রাজধানী ঢাকার নিকটবর্তী শিল্পশহর নরসিংদী হওয়ায় কেন্দ্রীয় রাজনীতিতেও নরসিংদীর নেতাকর্মীদের অংশগ্রহণ দলীয়ভাবে গুরুত্ব বহন করে। যার ফলে ২০০৮ সালে জেলার ৫টি সংসদীয় আসনের সব কটিতে জয়লাভের মধ্যদিয়ে নিজেদের শক্ত অবস্থান তৈরি করে দলটি।

সম্মেলনে সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, নরসিংদী-১ (সদর) আসনের এমপি লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক), নরসিংদী-৩ (শিবপুর) আসনের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী-২ (পলাশ) আসনের সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন ও জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন মোট ১০ জন প্রার্থী। তারা হলেন, আমিনুল ইসলাম ভূইয়া, কামরুজ্জামান কামরুল, আশরাফুল ইসলাম সরকার, মোন্তাজ উদ্দিন ভূইয়া, মানজারুল মজিদ মাহমুদ সাদী, একরামুল ইসলাম ভুইয়া, আফতাব উদ্দিন ভূইয়া, হারুনুর রশিদ খান, হারুনুর রশিদ, বিজয় কৃষ্ণ গোস্বামীসহ আরো অনেকেই জানান দিচ্ছেন নিজেদের অবস্থান।

সম্মেলনকে ঘিরে জেলার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল থেকে থেকে শুরু করে নরসিংদী শহরের অলিগলি পর্যন্ত ছেয়ে গেছে নেতাদের পোস্টার, ব্যানার ও ফেস্টুনে। বিভিন্ন নেতাকর্মীর শুভেচ্ছা সংম্বলিত তোরণের শহরে পরিণত হয়েছে নরসিংদী শহর। নির্মাণ করা হয়েছে প্রায় দুই শতাধিক তোরণ। সম্মেলনস্থলসহ আনাচে-কানাচে দেখা যায় শুধুই বিশালাকারের ব্যানার-ফেস্টুন আর পোস্টার। জেলাজুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের এমপি ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন জানান, তৃণমূল আওয়ামী লীগকে মূল্যায়ন করে দলকে আরো শক্তিশালী করার পাশাপাশি নির্বাচনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এমন প্রার্থী নির্বাচন গুরুত্ব পাবে এবারের সম্মেলনে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]