বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিএমডব্লিউ-রেঞ্জ রোভারসহ ৭৯ গাড়ি উঠছে নিলামে

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ১৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বিএমডব্লিউ-রেঞ্জ রোভারসহ ৭৯ গাড়ি উঠছে নিলামে

চট্টগ্রাম বন্দরে আসা নামি-দামি বিভিন্ন ব্র্যান্ডের ৭৯টি বিলাসবহুল গাড়ি নিলামে উঠানো হচ্ছে। এসব গাড়ি বিশেষ সুবিধায় চট্টগ্রাম বন্দরে আনার পর আমদানিকারকরা খালাস করেননি।

এরই মধ্যে এসব গাড়ি নিলামে বিক্রির জন্য বাণিজ্য মন্ত্রণালয় থেকে চট্টগ্রাম কাস্টম কর্তৃপক্ষ ক্লিয়ারেন্স পারমিট (সিপি) সংগ্রহ করেছে।

শুক্রবার চট্টগ্রাম কাস্টম হাউসের নিলাম শাখার ডেপুটি কমিশনার সন্তোষ সরেন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চট্টগ্রাম বন্দরে কার্নেট দি প্যাসেজ সুবিধায় আমদানি করা ৭৯টি গাড়ি নিলামে বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ লক্ষ্যে বাণিজ্য মন্ত্রণালয় থেকে ক্লিয়ারেন্স পারমিট সংগ্রহ করেছে। সুতরাং নিলাম ক্রেতাদের বাণিজ্য মন্ত্রণালয় থেকে নতুন করে ক্লিয়ারেন্স পারমিট সংগ্রহ করতে হবে না। এসব গাড়ির নিলাম হবে ই-অকশন পদ্ধতিতে। আশা করছি, এসব গাড়ি বিক্রিতে আমরা ভালো সাড়া পাবো।

কাস্টম হাউস থেকে শুক্রবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিলামে বিক্রি যোগ্য গাড়িগুলোর মধ্যে রয়েছে বিএমডব্লিউ, মার্সিডিজ বেঞ্জ, ল্যান্ড ক্রুইজার, রেঞ্জ রোভার, জাগুয়ার, লেক্সাস ও মিটসুবিশি। চট্টগ্রাম কাস্টম হাউসের ওয়েবসাইট ও জাতীয় রাজস্ববোর্ডের ওয়েবসাইটে ৭৯টি গাড়ির নিলাম সংক্রান্ত বিষয়ে তথ্য জানা যাবে। এইসব ওয়বসাইটে রবিবার (১৮ সেপ্টেম্বর) থেকে দরপত্র সংগ্রহ করা যাবে। আগ্রহী ক্রেতারা ১৯ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রাম বন্দরে রক্ষিত গাড়িগুলো পরিদর্শন করতে পারবেন।

এতে আরো বলা হয়, ক্রেতাকে গাড়ি পরিদর্শনের জন্য উল্লেখিত তারিখের তিন দিন আগে জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্ট সাইজের ছবি ই-মেইল অথবা ০১৫৫০০০৫৩১১ নম্বরে হোয়াটসঅ্যাপে আবেদন করে পাস সংগ্রহ করতে হবে। আগ্রহী দরদাতারা ২২ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে ২৫ সেপ্টেম্বর বিকাল ৫টা পর্যন্ত চট্টগ্রাম কাস্টম হাউস ও জাতীয় রাজস্ব বোর্ডের ওয়েবসাইটে প্রদর্শিত ই-অকশন লিংকে প্রবেশ করে দরপত্র দাখিল করতে পারবেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]