মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

”আমার দক্ষতায় আমার ক্যরিয়ার”স্লোগানকে সামনে রেখে শুরু হয় বাংলাদেশ ক্যরিয়ার অলিম্পিয়াড এর কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

”আমার দক্ষতায় আমার ক্যরিয়ার”স্লোগানকে সামনে রেখে শুরু হয় বাংলাদেশ ক্যরিয়ার অলিম্পিয়াড এর কার্যক্রম

”আমার দক্ষতায় আমার ক্যরিয়ার”স্লোগানকে সামনে রেখে শুরু হয় বাংলাদেশ ক্যরিয়ার অলিম্পিয়াড এর কার্যক্রম। প্রথমবারের মতো বাংলাদেশে ক্যারিয়ার বিষয়ক সর্ববৃহৎ অলিম্পিয়াড ”বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড ”এর আয়োজন করেন ৩৫তম বিসিএস ক্যাডার গাজী মিজানুর রহমান।প্রথমদিকে এর কার্যক্রম অনলাইনে সীমাবদ্ধ থাকলেও এখন ধীরে ধীরে এর কার্যক্রম অফলাইনে শুরু হয়েছে। এরই প্রেক্ষিতে ঐতিহাসিক লালবাগ কেল্লায় ঢাকা জেলার অর্ন্তভুক্ত লালবাগ, কামরাঙ্গীরচর, ধানমন্ডি ও কদমতলি থানার টিমের সাথে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা কো অর্ডিনেটর মাহমুদুর রহমান ইমন, জেলা সহকারী কো-অর্ডিনেটর সামিয়া সুলতানা রিয়া, জেলা সহকারি কো অর্ডিনেটর ঢাকা – দক্ষিন মোস্তাফিজুর ইসলাম, জেলা ন্যাশনাল ইউনিভার্সিটি টিম ম্যানেজার হৃদয় মজুমদার, লালবাগ থানা কো অর্ডিনেটর ফারহানা সারাহ, কদমতলি থানা কো অর্ডিনেটর ইমরান পাটোয়ারী, ধানমন্ডি থানা জাতীয় বিশ্ববিদ্যালয় টিম ম্যানেজার মোমিনুল, কামরাঙ্গীচর থানা কো অর্ডিনেটর জুবায়ের হোসেন সবুজ এবং তাদের টিম।

উক্ত সভায় বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড এর কাজ , বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড এর মাধ্যমে দক্ষতা বৃদ্ধি, নেটওয়ার্কিং বৃদ্ধি, বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড এর বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

ঢাকা জেলা টিম দৃঢ়প্রত্যয়ী তারা ঐক্যবদ্ধভাবে কাজ করে এগিয়ে নিয়ে যাবে ”বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড”।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৮ অপরাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]