সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

টি-টেনের প্লেয়ার্স ড্রাফটে তামিম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

টি-টেনের প্লেয়ার্স ড্রাফটে তামিম

আবু টি-টেন লিগের ষষ্ঠ আসরে খেলতে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এক টুইট বার্তায় ষষ্ঠ আসরে তারকা ক্রিকেটারদের প্লেয়ার ড্রাফটে নাম লেখানোর খবর জানিয়েছে টি-টেন এর টুইটার হ্যান্ডেল। সেখানে আছে তামিমের নামও।

তামিম ছাড়াও এই তালিকায় আছেন ইংল্যান্ডের জেমস ভিন্স, জেসন রয় ও ডেভিড মালান, আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান, এবং দক্ষিণ আফ্রিকার রেজা হেনড্রিকস। আগামী ২৬ সেপ্টেম্বর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে।

২০১৭ সাল থেকে আয়োজিত হয়ে আসছে আবুধাবি টি-টেন লিগ। আসরটির আয়োজক আমিরাত ক্রিকেট বোর্ড (ইসিবি)। টুর্নামেন্টের প্রথম আসরেই দল পেয়েছিলেন তামিম। খেলেছিলেন পাখতুন্সের হয়ে।

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট থেকে এরই মধ্যে বিদায় নিয়েছেন তামিম ইকবাল। টি-২০ বিশ্বকাপ পর্যন্ত কোন ওয়ানডে ম্যাচ না থাকায় অবসর সময় পার করছেন তিনি। বর্তমানে ফিটনেস ট্রেনিংয়ের জন্য মালয়েশিয়ায় আছেন দেশসেরা ওপেনার।

টি-টেন লিগের ষষ্ঠ আসরে এবার অংশ নেবে ছয়টি দল। বাংলাদেশিদের মধ্যে সাকিব আল হাসান এবার সরাসরি আইকন হিসেবে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন। আগামী ২৩ নভেম্বর শুরু হয়ে প্রতিযোগিতাটি চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। সবগুলো ম্যাচের ভেন্যু আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]