মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে জিএমপি কমিশনার

মোঃ নাজমুল হক,:   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে জিএমপি কমিশনার

দুর্ঘটনায় আহত মিরাক্কেল অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশ সদস্য কনস্টেবল জিল্লুর রহমান এর চিকিৎসার খোজখবর নিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সমবেদনা জ্ঞাপন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস।

আজ ১৭ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকালে আহত মিরাক্কেল অভিনেতা আবু হেনা রনিসহ আহত অন্যান্যদের সাথে দেখা করতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ছুটে যান। ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ও প্রখ্যাত চিকিৎসক ডাঃ সামন্ত লাল সেনসহ ইনিস্টিটিউটের অন্যান্য চিকিৎসকবৃন্দের সাথে পুলিশ কমিশনার মহোদয় আহতদের চিকিৎসা বিষয়ে খোজখবর নেন এবং সর্বোচ্চ আন্তরিকতার সাথে চিকিৎসা প্রদানের জন্য অনুরোধ করেন।
কমিশনার মহোদয় উপস্থিত অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ সদস্য কনস্টেবল জিল্লুর রহমান এর স্বজনদের নিকট অনাকাঙ্খিত দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সুস্থতার জন্য যা যা করণীয় সবকিছুই করার প্রত্যয় ব্যক্ত করেন।

ইনস্টিটিউটের পরিচালক ডাঃ সামন্ত লাল সেন আহতদের চিকিৎসায় ইনস্টিটিউটের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।

উল্লেখ্য গত ১৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ১৭.৪০ ঘটিকায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গৌরবময় সেবার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ অনুষ্ঠানের মূল মঞ্চে চলে যান। এর কিছুক্ষণ পর জানা যায় যে, উদ্বোধনী অনুষ্ঠানের বেলুন থেকে আগুনের সূত্রপাত হয়ে ১) কলকাতা কমেডি শো মিরাক্কেল অভিনেতা আবু হেনা রনি, ২) কনস্টেবল মোশারফ হোসেন, গাজীপুর জেলা পুলিশ, ৩) কনস্টেবল রুবেল মিয়া, গাছা থানা, ৪) কনস্টেবল জিলুর রহমান, টঙ্গী পূর্ব থানা ও ৫) কনস্টেবল মোঃ ইমরান হোসেন, গাছা থানাগণ আহত হন। উপস্থিত পুলিশ সদস্যগণ আহতদের তাৎক্ষনিকভাবে পুলিশের গাড়িতে চিকিৎসার জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল, গাজীপুরে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন।

উক্ত দুর্ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানে উপ-পুলিশ কমিশনার, অপরাধ (উত্তর) কে সভাপতি, অতিঃ উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর), সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) এবং সদর থানার অফিসার ইনচার্জকে সদস্য করে ৪ (চার) সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ০৩ (তিন) কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রেরণের নির্দেশনা দেয়া হয়েছে ।

অনাকাঙ্খিত দুর্ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গভীর মর্মাহত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছে ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১১ অপরাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]