বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজকের রাশিফল : জেনে নিন কেমন কাটবে দিন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আজকের রাশিফল : জেনে নিন কেমন কাটবে দিন

আজ ১৭ সেপ্টেম্বর ২০২২। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

ধনু : জনহিতকর কাজে জড়িত হতে পারেন। অংশীদারি কাজে ভালো ফল লাভ আশা করা যায়। প্রেম-প্রণয় শুভ। নতুন কিছু করার সুযোগ আসবে। সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য পর্যাপ্ত সময় নেওয়া দরকার।

 

মকর : কিছু দুর্ভাবনা থাকলেও সময় ভালোই কাটবে। কর্মপ্রার্থীদের কাজের সুযোগ আসতে পারে। অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করতে হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন।

কুম্ভ : কাজের স্বীকৃতি পাবেন। আপনার কোনো কাজ অন্যের মনে ছাপ ফেলতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। প্রিয়সঙ্গ আনন্দ দেবে। বিনোদন ও রোমান্স শুভ।

মীন : গৃহকর্মে ব্যস্ত থাকতে পারেন। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। আগের কোনো কাজের সুফল পেতে পারেন। আপনার সামনে যতটুকু সুযোগ আছে দক্ষতার সঙ্গে তাকে কাজে লাগাতে হবে। স্থির থাকুন।

 

মেষ : পুরনো সমস্যার জট খুলবে। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। পরিকল্পনা বাস্তবায়নে যথেষ্ট উদ্যম ও প্রাণপ্রাচুর্য পাবেন। আটকে থাকা কাজের অগ্রগতি হবে। যেকোনো যোগাযোগে ভালো সাড়া পাবেন। ভ্রমণ শুভ।

বৃষ : পুরনো কিছু পুনরুদ্ধার হতে পারে। আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। পুরনো বাধাগুলো কেটে যাবে। নিজের সিদ্ধান্ত ও কাজের প্রতি পূর্ণ আস্থাশীল থাকতে হবে। কাজে মনোযোগ দিন। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০১ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]