বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলেজছাত্র ইভান হত্যা: গ্রেফতার আরো ৩

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

কলেজছাত্র ইভান হত্যা: গ্রেফতার আরো ৩

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার চেরাগী পাহাড় এলাকায় কলেজছাত্র ইভান হত্যার ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এখন পর্যন্ত এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির। এর আগে বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- সজীব নাথ, সৌভিক পাল ও মো. শাখাওয়াত হোসেন।

ওসি বলেন, চেরাগী পাহাড় ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ইভান হত্যায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি টিপ ছোরা উদ্ধার করা হয়। এখন পর্যন্ত এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, ২২ এপ্রিল রাতে দু’পক্ষের বিরোধের জেরে ছুরিকাঘাতে নিহত হন বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আসকার বিন তারেক ইভান। ওই ঘটনায় আটজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন ইভানের বাবা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]