শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্রামীণ সঞ্চয় ও ঋণ কমিটির সদস্যগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হক,:   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

গ্রামীণ সঞ্চয় ও ঋণ কমিটির সদস্যগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত

জাথিলা বিট অফিস কার্যালয়ে টেকসই বন ও জীবিকা ( সুফল ) প্রকল্প ও বন অধিদপ্তর সহযোগিতামূলক বন ব্যবস্থাপনা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে গ্রামীণ সঞ্চয় ও ঋণ কমিটির সদস্যগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

১৭ সেপ্টেম্বর শনিবার সকাল দশটায় ঢাকা বন বিভাগের বাস্তবায়নে ও ইকো- সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন বাস্তবায়ন সহযোগী সংস্থার উদ্যোগে এ প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করা হয়। কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন, জাথিলা বন বিট কর্মকর্তা মো. এমদাদুল হক ও ইএসডিও এর প্রতিনিধি মো. শাহ জাহান।

প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণ গ্রহণ করেন বন সংরক্ষণ গ্রাম উত্তর শিমুলিয়া, চাপুরিয়া ও কড়ইতলী এফসিভি’র বিভিন্ন সঞ্চয় কমিটির সদস্যবৃন্দ। কমিটির আহবায়ক আশুতোষ বর্মন, নুরুন নাহার ও লাল মিয়া। সাধারণ সদস্য সিমা রানী রায়,আলেয়া বেগম,সুচনা আক্তার।

বন বিভাগের সুফল প্রকল্পের আওতায় সহযোগিতামূলক বন ব্যবস্থাপনা সঞ্চয় ও ঋণ প্রদানের মাধ্যমে উপকার ভোগীদের মাঝে ঋণ সহায়তার মাধ্যমে আর্থিক সচ্ছলতা গড়ে তুলা ও পাশাপাশি টেকসই বন তৈরীতে সমৃদ্ধি বৃদ্ধি করাই মূল লক্ষ্য।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]