মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন স্থগিত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন স্থগিত

পদ্মা সেতুর রেলিং থেকে নাট খুলে নেয়ার ঘটনায় করা মামলার আসামি বায়েজিদ তালহার জামিন স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন।

আদেশে বিচারক বলেন, আগামী ৩১ অক্টোবর পর্যন্ত তার জামিন স্থগিত থাকবে। এরপর আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানি হবে।

এর আগে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দিয়েছিলেন।

গত ২৬ জুন বায়েজিদ তালহাকে রাজধানীর শান্তিনগর থেকে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার বাড়ি পটুয়াখালীতে। তিনি রাজধানীতে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

আটক বায়েজিদ একসময় পটুয়াখালী জেলা ছাত্রদ‌লের কর্মী ছিলেন বলে জানা যায়। ত‌বে অনেকদিন ধ‌রে পটুয়াখালী‌তে থাকেন না তিনি। বর্তমানে সপরিবারে ঢাকায় থাকেন।

কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক অ্যাকাউন্টের লোগো লাগানো সেতুর রেলিংয়ের নাট খোলার ৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বায়েজিদ পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডান হাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন।

নাট দুটি খুলে হাতের ওপর রেখে বায়েজিদ বলেন, ‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’

ভিডিওটি বায়েজিদের টিকটক অ্যাকউন্টে আপলোড করার পর ফেসবুকেও সেটি ভাইরাল হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে তার শাস্তি দাবি করেন অনেকেই।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]