মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পেকুয়ায় ভোরের আলোতে ডাকাতি

এইচ,এম শহীদ পেকুয়া থেকে   |   রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পেকুয়ায় ভোরের আলোতে ডাকাতি

কক্সবাজার জেলার পেকুয়া প্রশাসনিক কার্যালয় থেকে দূরত্ব সোয়া ১ কি: ভিতরে চকরিয়া পেকুয়া বা-নৌজান সড়ক এলাকায় গত১৫ সেপ্টেম্বর দিবাগত রাত ৪.০০ সময় সদর ইউনিয়নের পেকুয়া সাবেক গুল্দী ষ্টেশনে এ ঘটনা ঘটে।

জানা যায়, স্টেশনের পাহারাদার বশির আহমদ দায়িত্ব পালনে ছিল ,দোকানদার মঞ্জুর আলম ও তাহার ছেলে ইমতিয়াজ চায়ের দোকান খুলতে আসে এবং জাকির হোসেন প্রতিদিনের ন্যায় মসজিদে আজান দিতে আসার পথে ৭/১০ জন মুখোশ পরিহিত যুবক দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে তাদেরকে হাত ও মুখ বেধে মারধ করে দোকানে আটকে রাখে । পরে তারা দোকানের তালা ভেঙ্গে – সিদ্দিক ফার্মেসী ১ লক্ষ ৬৫ হাজার টাকাসহ দামি ঔষধ, বিসমিল্লাহ মেডিকেল হলের ১১৫০০০ টাকা, জসিম স্টোরের ৮৮০০০টাকা সহ মুদির মালা মাল, শোয়াইব স্টোরের ২৩০০০ টাকা সহ দামি মুদির মালা ডাকাতি করে নিয়ে যায়। এছাড়াও মোজাম্মেল হকের গ্যারেজ থেকে চারটি টম টম গাড়ির ১৬টি ব্যাটারী নিয়ে যায়। তারা ভোর ৫ টা পর্যন্ত তান্ডব চালায়। ফজরের আযান হলে ডাকাত দল মালামাল নিয়ে চলে যায়।স্থানীয় লোকজন এসে আটক ব্যক্তিদের উদ্ধার করেন। পরে পুলিশ সেবা 999 নাম্বারে কল করে ডাকাতের বিষয়টি জানানো হয়। স্হায়ী দোকান সমিতির সভাপতি জালাল বলেন – সাবেক গুল্দী স্টেশন এলাকায় অসামাজিক কার্যকালাপে জড়িত লোকজনের আড্ডায় ভরপুর । বারবার সংকেত দেওয়া হচ্ছে মদ, গাঁজা, ইয়াবা, জুয়া ও ওয়ারেন্ট ভুক্ত আসামিরা স্টেশনে সবসময় অবস্থান করে। এই ডাকাতির সাথে স্থায়ী খারাপ লোকজন জড়িত রয়েছে।

সাবেক গুল্দী ষ্টেশন সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার বলেন- ডাকাতির বিষয়টি সহকারী পুলিশ সুপার চকরিয়া সার্কেল মোঃ তফিকুল আলম ঘটনার স্থান পরিদর্শন করে গেছেন। পেকুয়ার প্রশাসন যদি খুটুরভাবে তদন্ত করলে ডাকাতের ঘটনাটি উদঘাটন করা সম্ভব।

এ বিষয় জানতে চাইলে পেকুয়া থানার ওসি মোহাম্মদ ফরহাদ আলী জানান ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। এবং দোকান ডাকাতির বিষয়ে একটি এজেহার দায়ী করেছেন- ডাকাতের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে —।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০১ অপরাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]