সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাবা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে নারী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বাবা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে নারী নিহত

জামালপুরের সরিষাবাড়ীতে বাবা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে ইটের আঘাতে মেহেরুন্নেছা (৫০) নামে প্রতিবেশী এক নারী নিহত হয়েছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মেহেরুন্নেছা (৫০) একই এলাকার রইস উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মোবাইল কিনে না দেয়ায় ফরহাদ আলীর সঙ্গে ছেলে জিহাদ ঝগড়া শুরু করে। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় তাদের থামাতে আসেন প্রতিবেশী মেহেরুন্নেছা।

ঝগড়ার একপর্যায়ে জিহাদ তার বাবাকে উদ্দেশ করে ইট ছুড়ে মারলে সেটা মেহেরুন্নেছার বুকে লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ফরহাদ আলী জানান, তার ছেলে জিহাদ হাফিজিয়া মাদ্রাসা থেকে কোরআনে হাফেজ হওয়ার পর থেকেই মোবাইল ফোন কিনে দেয়ার বায়না ধরে। কিন্তু তিনি এ বয়সিই ছেলেকে মোবাইল কিনে দিতে চান না। এ নিয়ে ছেলে ও বাবার মধ্যে ঝগড়া শুরু হয়। আর সে ঝগড়া থামাতে এসে ইটের আঘাতে ওই নারীর মৃত্যু হয়।
পরে এলাকাবাসী সরিষাবাড়ি থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পুলিশের উপস্থিতি দেখে বাবা-ছেলে দুজনই পালিয়ে যান।

সরিষাবাড়ি থানার উপপরিদর্শক আবদুল মজিদ বলেন, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]