বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভোটার হালনাগাদে কাজ কাউন্সিলর নিজেই করেন

মোঃ নাজমুল হক,:   |   রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ভোটার হালনাগাদে কাজ কাউন্সিলর নিজেই করেন

গাজীপুর সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডে হালনাগাদকৃত ভোটারের ছবি তোলার কাজ শুরু হয়েছে। নতুন ভোটার হতে কোনাবাড়ি বাইমাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তরুণ প্রজন্মের পাশাপশি ছিল বয়স্কদের ভিড় । এর আগে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহের কাজ শেষ করা হয়।

সারা দেশের ন্যায় গাজীপুরের ১২ নং ওয়ার্ডে তথ্য সংগ্রহের পর ভোটারদের ছবি, আঙ্গুলের ছাপ ও চোখের আইরিশ গ্রহণ করে ভোটার নিবন্ধন কাজ চলমান রয়েছে। এ সময় নতুন ভোটার হতে আসা তরুণ তরুণীদের পাশাপশি ছিল বয়স্কদের উপচেপড়া ভিড়। সকাল ৮ টার থেকে বিদ্যালয়ের মাঠে নতুন ভোটার হতে আগ্রহীদের দীর্ঘ লাইনে দাড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়। ১২নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন সকাল থেকে বিদ্যালয় মাঠে উপস্থিত থেকে নিজেই নতুন ভোটারদের প্রত্যায়নপত্র লিখে দিচ্ছেন। নতুন ভোটার হতে আসা সানজিদা আক্তার, তারিকুল ইসলাম, মিতু আক্তার, নাজির হোসেন, মমিনুল, ইতি খাতুন বলেন, আমাদের ১৮ বছর পূর্ণ হয়েছে বেশকিছুদিন পূর্বেই। কিন্তু মহামারী করোনার কারণে হালনাগাদ কার্যক্রম শুরু না হওয়ায় ভোটার হতে পারিনি। দেশের একজন ভোটার হতে পেরে ভাল লাগছে। আমাদের কাউন্সিলর আমাদের সর্বাত্মক সহযোগিতা করছেন।

তিনিও আমাদের মত এই প্রচন্ড গরমে নিরলস কাজ করে যাচ্ছেন। আর প্রত্যায়ন পত্র কাউন্সিল মহোদয় এখানে বসেই হালনাগাদ করে দিচ্ছেন। আমাদের সুখে দুঃখ ১২ নং ওয়ার্ড কাউন্সিলর নিবেদিত সব সময়। কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন বলেন, আমার ওয়ার্ডের জনগণ আমার নিকটতম স্বজন। ওদের পাশে থেকে কাজ করছি যাতে কারও সময় অপচয় কিংবা বিড়ম্বনায় পড়তে না হয়। এছাড়াও দেশের সার্থে কাজ করতে পেরে নিজেকে গর্বিত বোধ করছি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৪ অপরাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]