মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদের বোতল হাতে হৃতিকের ঝড়

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

মদের বোতল হাতে হৃতিকের ঝড়

হাতে মদের বোতল, হেঁচকি তুলছেন, আর নাচছেন হৃতিক রোশন। তার সঙ্গীদের হাতেও পানীয়ের বোতল। চোখে-মুখে নেশার ছাপ স্পষ্ট।

শনিবার এভাবেই সামনে এল বিক্রম বেদের নতুন গান অ্যালকোহলিয়া। এই গানটি গেয়েছেন দুই বাঙালি স্নিগ্ধাজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী।

মুম্বাইয়ে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিক্রম বেদের প্রথম গান অ্যালকোহলিয়া মুক্তি দেওয়া হলো। অনুষ্ঠানে হাজির ছিলেন- হৃতিক রোশন, রাধিকা আপ্তে, রোহিত সরফ এবং এই সিনেমার পরিচালক পুষ্কর-গায়েত্রী।

গত ৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে বিক্রম বেদের ট্রেলার। ট্রেলারের একটি অংশে দেখা যায়- ফাঁকা ঘরে টেবিলের দু’প্রান্তে মুখোমুখি বসে বিক্রম আর বেদ। বিক্রমকে গল্প বলতে শোনা যায়, প্রশ্নটা হল ঠিক ভুলের? কোন পথটা ঠিক, আর কোন পথটাই বা ভুল? বেদ বলেন, একটা অপরাধের শাস্তি যদি অপরাধী পায়, তাহলে যিনি অপরাধ করাচ্ছেন, তিনি বেঁচে যান। আর যিনি অপরাধ করাচ্ছেন, তিনি সেই শাস্তি পেলে, অপরাধী বেঁচে যান। বিক্রমের কাছে তাই বেদের প্রশ্ন ছিল, আপনি কাকে শাস্তি দেবেন, অপরাধীকে নাকি যিনি অপরাধ করাচ্ছেন তাকে?

আবার ট্রেলারের শেষে দেখা যায়, বিক্রম, গ্যাঙস্টার বেদকে প্রশ্ন করছেন, তোমার খেলাটা আসলে কী? এমন প্রশ্নের উত্তরে বিদ্রুপ হেসে বিক্রমের দিকেই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে বেদ বলেন, খেলাটা কী? এটাই তো আপনাকেই খুঁজে বের করতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]