মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আয়েশা-দিব্যার একান্ত প্রেমকাহিনি!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আয়েশা-দিব্যার একান্ত প্রেমকাহিনি!

নব্বই দশকের জনপ্রিয় দুই বলিউড নায়িকা আয়েশা ঝুলকা ও দিব্যা ভারতী। ব্যক্তিজীবনে এই দুই অভিনেত্রী শুধু সহকর্মীই ছিলেন না, অভিন্ন হৃদয়ে তাদের রসায়নও ছিল বেশ গভীর।

হঠাৎই ১৯৯৩ সালে মাত্র ১৯ বছর বয়সে পাঁচতলার বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় দিব্যা ভারতীর। সেই থেকে আজও কান্না চেপে রেখেছেন ভারতীয় অভিনেত্রী আয়েশা ঝুলকা।

আয়েশার ভাষায়, ১৯৯৩ সালে সাজিদ নাদিয়াদওয়ালার ‘ওয়াক্ত হামারা হ্যায়’ ছবিতে অভিনয় করার জন্য দিব্যাই তাকে রাজি করান।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে আয়েশা বলেন, দিব্যার মৃত্যুর খবর তাকে ‘অসাড়’ করে দিয়েছিল। সে সময় তার রং ছবির ডাবিংয়ের কাজ চলছিল। একাধিকবার টেকের পরও কাজে মন দিতে পারছিলেন না তিনি।

তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল অনেকটা শিশুসুলভ। ছোটখাটো সমস্যা নিয়ে প্রায়ই ঝগড়া হতো তাদের। আবার রসায়নও ছিল বেশ গভীর। অনেকটা প্রেমকাহিনির মতো।

আয়েশা বলেন, ‘আমি দিব্যাকে খুব পছন্দ করতাম। আর দিব্যা আমায় বলত, আমি তোমার প্রেমে পড়েছি।’ মহাবালেশ্বরে তার ছবির সেটে প্রায়ই চলে আসতেন দিব্যা।

শুটিংয়ে এসে তাকে টিপ পরাতেন ভালোবেসে। জুতা, জামা ইত্যাদি উপহার দিতেন। এখনও যখন পর্দায় নিজেদের পুরোনো দিনের ছবি দেখেন, হারানো দিনের স্মৃতিগুলো মনে পড়ে যায় এই বলিউড অভিনেত্রীর।
সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]