মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

টিকটকে ফাঁসির অভিনয়, অবশেষে ঘটলো করুণ পরিণতি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

টিকটকে ফাঁসির অভিনয়, অবশেষে ঘটলো করুণ পরিণতি

ফেনীর ফুলগাজী উপজেলায় টিকটকের ভিডিও তৈরি করতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার দিনগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে শ্রীপুর গ্রামের মহাদেব বাড়িতে ফাঁসির ভিডিও বানাতে গিয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মোবাইলে ভিডিও রেকর্ড চালু অবস্থায় তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

নিহত পল্লব দেবনাথ ফুলগাজীর শ্রীপুর গ্রামের মহাদেব বাড়ির কেশব দেবনাথের ছেলে। সে মুন্সিরহাট আলী আজম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ঐ ভিডিওতে দেখা যায়, একাধিকবার ফাঁসির অভিনয়ের চেষ্টা করছিল পল্লব। শেষবার ফ্যানের সঙ্গে গামছা বেধে ফাঁসির চেষ্টা করলে সত্যি সত্যি তার গলায় ফাঁস লেগে যায়। এ সময় বাঁচার চেষ্টা করেও গামছা খুলতে ব্যর্থ হন।

পরে ডাকাডাকি পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে পল্লবের ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবার। পুলিশকে খবর দিলে ফুলগাজী থানা পুলিশ মরদেহ ও মোবাইল উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা যায়, পল্লব টিকটকে আসক্ত ছিল। পরিবারের সদস্যদের অনুপস্থিতি ঘরের দরজা বন্ধ করে ফাঁসির দৃশ্যের অভিনয় করতে চেয়ছিল। তার মোবাইলে ধারণকৃত ভিডিওতে দেখা যায়, রেকর্ড চালু করে ২ বার ফাঁসির চেষ্টা করে সে। তৃতীয়বারের সময় ফাঁসির চেষ্টা করতে গিয়ে গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়।

নিহতের ভগ্নীপতি পলাশ ভৌমিক বলেন, খুবই চঞ্চল প্রকৃতির ছেলে ছিল পল্লব। আমরা ধারণা করছি- ফাঁসির দৃশ্য কেমন হয়, এমন কৌতূহল থেকে ভিডিও ধারণ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে। কিছুদিন আগেও হাতের মধ্যে অহেতুক ব্যান্ডেজ লাগিয়ে বন্ধুদের চমকে দিয়েছিল। সে হয়তো এবারও ফাঁসির দৃশ্য ভিডিও করে বন্ধুদের দেখাতে চেয়েছিল।

ফুলগাজী থানার ওসি মুহাম্মদ মঈন উদ্দিন জানান, কিশোরের মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]