শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

তাঁতপল্লিতে বেড়ে ওঠেন অভিনেত্রী দোয়েল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

তাঁতপল্লিতে বেড়ে ওঠেন অভিনেত্রী দোয়েল

অভিনেত্রী অপু বিশ্বাস প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে যুক্ত হলেন মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল। সম্প্রতি এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা সুমিত সেনগুপ্তকে।

দিলরুবা দোয়েল বলেন, শাড়ি বাঙালির আবেগের বিষয়। নারীর কাছে এর তাৎপর্য আরো অনেক। শুধু আবেগ নয়, শাড়ির সঙ্গে ঐতিহ্যের বিষয়ও জড়িত। এতে আমি অভিনয় করতে যাচ্ছি ‘মুনিয়া’ চরিত্রে। তাঁতপল্লিতে বেড়ে ওঠে সে। চরিত্রটি নিয়ে আর বিস্তারিত বলতে চাই না। আমি চাই, দর্শক পর্দাতেই সিনেমাটি দেখবেন।

বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের এ সিনেমার দৃশ্যধারণ শুরু হবে আগামী নভেম্বরে। এর আগে ‘লাল শাড়ি’তে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন, ডন ও শহীদুজ্জামান সেলিম। এ সিনেমা ছাড়াও দোয়েল সম্প্রতি অভিনয় করেছেন ‘যদি আমি বেঁচে ফিরি’ নামে একটি ওয়েব সিরিজে। এটি পরিচালনা করেছেন তানিম পারভেজ। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র জন্য সিরিজটি নির্মিত হয়েছে।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় দোয়েল অভিনীত ‘আজব কারখানা’ ও ‘ক্যাসিনো’ শিরোনামে দুটি সিনেমা। এগুলো পরিচালনা করেছেন যথাক্রমে শবনম ফেরদৌসী ও সৈকত নাসির। দোয়েলকে সবশেষ দেখা গেছে নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ এবং এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী কথা’ সিনেমায়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]