মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনভর জেরা, জ্যাকুলিনকে ছেড়ে দেওয়া হলো রাতে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

দিনভর জেরা, জ্যাকুলিনকে ছেড়ে দেওয়া হলো রাতে

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে ৮ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা।

বুধবার বেলা সাড়ে ১১টায় দুই’শ কোটি রুপির অর্থ আত্মসাৎ ও পাচারের মামলায় তদন্ত সংস্থার মন্দির মার্গ কার্যালয়ে আসেন জ্যাকুলিন। জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টার দিকে কার্যালয় থেকে বের হয়ে যান তিনি। এনডিটিভি’র খবর।

পুলিশের বিশেষ কমিশনার (অপরাধ) রবীন্দ্র যাদব বলেন, বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও পাচারের মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অভিনেত্রীর ভূমিকা এবং সুকেশের কাছ থেকে যে উপহারগুলো নিয়েছেন, সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এদিকে, জ্যাকুলিন ফার্নান্দেজকে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী নোরা ফাতেহি ও পিঙ্কি ইরানি। তাদেরকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।

২০০ কোটি রুপি আত্মসাৎ ও পাচারের মামলার তদন্ত করছে ইডি। গত মাসে এর চার্জশিটে জ্যাকুলিন ফার্নান্দেজকে অভিযুক্ত করা হয়েছে। এ মামলায় প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধেও তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

সুকেশ চন্দ্রশেখর বর্তমানে কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে ফোর্টিস হেলথ কেয়ারের সাবেক পৃষ্ঠপোষক শিবিন্দর মোহন সিংয়ের স্ত্রী অদিতি সিংয়ের মতো নামিদামি ব্যক্তিসহ বিভিন্ন লোকের সঙ্গে প্রতারণা করার অভিযোগ রয়েছে৷

তদন্ত সংস্থার দাবি, জ্যাকুলিন ফার্নান্দেজ ফৌজদারি মামলায় সুকেশের সম্পৃক্ততার বিষয় এবং সে বিবাহিত বলেও জানতেন। কিন্তু এরপরেও বিষয়গুলো উপেক্ষা করে তার সঙ্গে আর্থিক লেনদেনে জড়িয়েছিলেন নায়িকা। সুকেশের কাছ থেকে উপহার হিসেবে পাঁচটি ঘড়ি, ২০ পিস গয়না, ৬৫ জোড়া জুতা, ৪৭টি পোশাক, ৩২টি ব্যাগ, ৪টি হার্মিস ব্যাগ, ৯টি পেইন্টিং এবং ক্রোকারিজ সামগ্রী গ্রহণের কথা স্বীকার করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]