সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ধর্ষণের শিকার আড়াই বছরের শিশু, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ধর্ষণের শিকার আড়াই বছরের শিশু, অভিযুক্ত গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে এবার আড়াই বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আব্দুল আজিজ (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে শেরুয়া বটতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি উপজেলার শাহবন্দেগি ইউনিয়নের শেরুয়া দহপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

 

মামলা সূত্রে জানা যায়, শিশুটির মা-বাবা পেশায় চাতাল শ্রমিক। তাঁরা গত ১৭ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে তাঁদের একমাত্র শিশু মেয়েটিকে নিয়ে শেরুয়া দহপাড়া এলাকার আবু সাঈদের মালিকানাধীন চাতালে কাজ করতে যান। এরই ধারাবাহিকতায় ওই দিন বেলা পৌনে ২টার দিকে চাতালে ধান শুকানোর কাজ করছিলেন। আর পাশেই জমির মধ্যে শিশুটি খেলাধুলা করছিল। একপর্যায়ে বৃদ্ধ আব্দুল আজিজ খাবার কিনে দেওয়ার প্রলোভন দিয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। তার শয়নকক্ষে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করা হয়।
এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এরই মধ্যে কৌশলে পালিয়ে যান ধর্ষক বৃদ্ধ আব্দুল আজিজ।

জানতে চাইলে শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ধর্ষণের ঘটনায় সোমবার থানায় মামলা নেওয়া হয়েছে। সেই সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল আজিজকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিকে আজ সোমবার দুপুর ১২টার দিকে বগুড়ায় আদালতে পাঠানো হয়।

এ ছাড়া ধর্ষণের শিকার ওই শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫০ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]