বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভাইরাল ভোজপুরি নায়িকার ভিডিও

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ভাইরাল ভোজপুরি নায়িকার ভিডিও

কদিন আগেই এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের। নেটমাধ্যমে ভাইরাল এমএমএসে এক মহিলাকে দেখা গিয়েছে। তার সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি করেছেন অনেকে। সেই এমএমএস নিয়ে যখন চর্চা চলছে, তার মাঝেই ভাইরাল অক্ষরার নতুন ভিডিও। খবরটি দিলেও এই ভিডিওর সত্যতা অবশ্য যাচাই করেনি ভারতীয় গণমাধ্যম।

ভিডিওটিতে দেখা গিয়েছে, অক্ষরা কাঁদছেন। ক্ষোভ উগরে দিচ্ছেন চলচ্চিত্র জগতের উপর। কোনও কারণে তিনি ইন্ডাস্ট্রির কয়েক জনের উপর ক্ষুব্ধ। ভিডিওটিতে চোখ মুছতে মুছতে অক্ষরাকে বলতে শোনা গিয়েছে, ‘যারা আমাকে পছন্দ করেন, তাদের এমনিতেই ভালো লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।’

ভিডিওটি দেখার পর অনেকে বলছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর এভাবে ক্ষোভ উগরে দিয়েছেন অক্ষরা। কিন্তু, তা ঠিক নয়। জানা গেছে, অক্ষরার এই ভিডিওটি বছর দুয়েকের পুরনো। এমএমএস কেলেঙ্কারির আবহে নতুন করে তা ভাইরাল হয়েছে।

ভাইরাল এমএমএসটিতে আদৌ অক্ষরা ছিলেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। অভিনেত্রী নিজে জানিয়েছেন, ভিডিওটি ভুয়া। তবু চর্চা থামেনি।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের নাম জড়ায় এমএমএস কেলেঙ্কারিতে। ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএসও সম্প্রতি ফাঁস হয়েছে। এই তালিকায় নয়া সংযোজন অক্ষরা।

উল্লেখ্য, ভোজপুরি সিনেমায় জনপ্রিয় নাম অক্ষরা। তিনি ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনেও ছিলেন। এ ছাড়া একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন অক্ষরা।

সূত্র : আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৫:২০ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]