শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রনির অবস্থার অনেকটাই উন্নতি, তবে শঙ্কামুক্ত নন: ডা. সামন্ত লাল

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

রনির অবস্থার অনেকটাই উন্নতি, তবে শঙ্কামুক্ত নন: ডা. সামন্ত লাল

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।
তিনি আরো বলেন, আমি সবসময় একটা কথা বলি বার্ন রোগী যতক্ষণ পর্যন্ত বাসায় না যাবে ততক্ষণ পর্যন্ত আমরা সম্পূর্ণ শঙ্কামুক্ত বলতে পারি না। তবে গত দুই-তিন দিনের চেয়ে রনির অবস্থা আজকে অনেকটাই ভালো।

সোমবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে ডা. সামন্ত লাল সেন এসব কথা জানান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

তিনি জানান, গতকালও আমরা একটা মেডিকেল বোর্ড বসিয়েছিলাম। আজকেও একটু পর মেডিকেল বোর্ড বসবো।

গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা তদন্তে গাজীপুর জেলা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ড. বেনজীর আহমেদ। তিনি বলেন, আমি রনির সঙ্গে কথা বলেছি, সে বলেছে আগের চেয়ে ভালো বোধ করছে। আমি ডাক্তারদের সঙ্গে কথা বলেছি।

গত শুক্রবার সন্ধ্যায় গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ চার জন দগ্ধ হয়েছেন। পরে রনিসহ তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

কৌতুক অভিনেতা আবু হেনা রনির ম্যানেজার সাদিক আল হাসান জানান, গাজীপুর মেট্রোপলিটনের চার বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন রনি। সেখানে গ্যাস বেলুন থেকে একটি বিস্ফোরণ হয়। তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ আরো কয়েকজন পুলিশ কনস্টেবল দগ্ধ হয়েছেন। রনি ও কনস্টেবল জিল্লুরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]