সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

তেলেগু সিনেমায় আলিয়া

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

তেলেগু সিনেমায় আলিয়া

মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে হিট তকমা অর্জন করেছে ‘ব্রহ্মাস্ত্র’। এরইমধ্যে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত সিনেমাটি ঘরে তুলেছে ৩ শ’ ৫০ কোটি! আয়ের দিক থেকে ‘কাশ্মির ফাইলস’কে পেছনে ফেলে এটি এখন চলতি বছরের সবচেয়ে সফল ছবি। পাশাপাশি চলতি সপ্তাহে সিনেমাটির ব্যবসা বেড়েছে ৬৫-৭০ শতাংশ। সিনেবোদ্ধারা মনে করছেন, সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে ৩শ ৫০ কোটি টাকা আয় করবে।

তাদের ধারণা, বলিউডের দুর্দিনে সকল শঙ্কা কাটিয়ে ৪ শ’ কোটি বাজেটের এই সিনেমাটি বক্স অফিসে রেকর্ড গড়তে যাচ্ছে । নিজের এমন সাফল্যের মাঝেই নতুন সিনেমার খবরে শিরোনামে এলেন অভিনেত্রী আলিয়া ভাট । আবারও তেলেগু সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

যদিও নিজের প্রথম তেলেগু সিনেমা ‘আরআরআর’- এ কম সময় উপস্থিতি নিয়ে নানা নেতিবাচক আলোচনা ছিল । তবে এবার ‘আরআরআর’ নির্মাতা রাজামৌলির ‘এসএসএমবি ২৯’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু।

ক’দিন আগেই যিনি বলিউড নিয়ে নেতিবাচক মন্তব্য করে আলোচনার কেন্দ্রে ছিলেন। এবার সেই অভিনেতাকেই বলিউডের শীর্ষ নায়িকার বিপরীতে দেখতে যাচ্ছেন সিনেপ্রেমীরা। তবে সব কিছু ঠিক থাকলেও আপাতত সিনেমাটির শুটিং শুরু হচ্ছে না। কারণ, শিগগিরই মা হতে যাচ্ছেন আলিয়া। তবে ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করেছে, সন্তান জন্মের পরই এই সিনেমাটির শুটিং শুরু করবেন আলিয়া।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। ধুমধাম করে তার সাধের আয়োজন করছেন শাশুড়ি নীতু কাপুর এবং মা সোনি রাজদান।

‘এসএসএমবি ২৯’ ছাড়াও বেশ কয়েকটি বলিউড সিনেমার কাজ হাতে রয়েছে আলিয়ার। এর মাঝে রয়েছে ‘জি লে জারা’ সিনেমাটি। এই সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া। পাশাপাশি শিগগিরই মুক্তি পাবে তার একটি হলিউড সিনেমা। হলিউডি স্কাই থ্রিলারধর্মী ‘হার্ট অব স্টোন’ এর শুটিং কিছুদিন আগেই শেষ করেছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]