সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরায় সাবিনার বাড়িতে আনন্দের জোয়ার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সাতক্ষীরায় সাবিনার বাড়িতে আনন্দের জোয়ার

সামনে থেকে নেতৃত্ব দিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে প্রথমবার শিরোপা জিতিয়েছেন সাবিনা খাতুন। আসরে সর্বোচ্চ আট গোল করে জিতেছেন গোল্ডেন বুট। এ ছাড়া দলকে শিরোপা জিতিয়ে টুর্নামেন্টসেরাও হয়েছেন তিনি। এমন অর্জনের দিনে সাতক্ষীরার সবুজবাগে সাবিনার বাড়িতে এখন আনন্দের জোয়ার। বিকেল থেকেই তার বাড়িতে জড়ো হতে থাকে মানুষ। এলাকায় করা হয় মিষ্টি বিতরণ।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সেক্রেটারি খন্দকার আরিফ হাসান প্রিন্সের নেতৃত্বে ক্রীড়া সংস্থার নেতারা সাবিনার বাড়িতে মিষ্টি ও ফুল নিয়ে যান। ফুল নিয়ে যান জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগ নেতারা। অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক হুমায়ুন কবির ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

সালমা ও সিরিনা বোন সাবিনা খাতুনের এ সুনামে আনন্দিত ও গর্বিত। তারা সাবিনার জন্য দোয়া চেয়েছেন, যাতে ভবিষ্যতে দেশের হয়ে আরও সুনাম বয়ে আনতে পারে।

সাবিনার মা মমতাজ বেগম বলেন, ‘কী যে আনন্দ লাগছে, তা ভাষায় প্রকাশ করার মতো নয়। এই দলে আমার মেয়ে রয়েছে–এর চেয়ে গর্বের কিছু হতে পারে না। আমার মেয়ের ধ্যানজ্ঞান ফুটবল নিয়ে।’
তিনি আরও বলেন, ‘ওর বাবা বেঁচে থাকলে কী-যে খুশি হতেন, ভাষায় প্রকাশ করার মতো নয়।’

সাবিনার স্থানীয় কোচ ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সেক্রেটারি খন্দকার আরিফ হাসান প্রিন্স ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন বলেন, সরকার যেন তার পরিবারকে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ করে দেয়।

এদিকে, সাবিনা ছাড়াও সাতক্ষীরায় জন্ম নারী ফুটবল দলের আরেক খেলোয়াড় মাসুরার। সদরের বিনেরপোতায় তার এলাকায়ও চলছে উৎসব। বাবা রজব আলী মাসুরাকে খেলতে দিতে চাইতেন না। কিন্তু মা ফাতেমা খাতুন ও স্থানীয় কোচের উৎসাহে ফুটবলের সঙ্গে সন্ধি মাসুরার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]