বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাম কাপুর আহুজা। সদ্য মা হয়েছেন তিনি। গত ২০ আগস্ট এক ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন সোনাম। আর মঙ্গলবার এক মাস পূর্ণ হল তার। ছেলের জন্মের এক মাস উপলক্ষে কেক কেটে উদযাপনের সঙ্গে সঙ্গে তার নাম ঘোষণার জন্যও এই দিনটিই বেছে নিয়েছেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে করা এক পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তার আনন্দ। জানিয়েছেন ছেলের নাম ও দিয়েছেন সেই নামের ব্যাখ্যা। তবে ছেলের মুখ এখনও প্রকাশ্যে আনেননি।

মঙ্গলবার ইনস্টাগ্রামে স্বামী আনন্দ আহুজা ও ছেলেকে নিয়ে করা পোস্টের ক্যাপশনে লিখেছেন, আমাদের সন্তান আমাদের জীবনে একেবারে অন্যমাত্রা এনে দিয়েছে। একটা তাজা হাওয়ার মতো। তাই আমাদের সন্তানের নাম বায়ু কাপুর আহুজা। এই বায়ুর মধ্যে লুকিয়ে রয়েছে হনুমানজি এবং ভীমের শক্তি। যা অসীম সাহসে পরিপূর্ণ, যা কিছু পবিত্র, জীবনদায়ী এবং চিরন্তন, তাদের সবার কাছে আমরা আমাদের ছেলে বায়ু কপূর আহুজার জন্য আশীর্বাদ চাই। হিন্দু শাস্ত্র মতে, বায়ু হল পঞ্চভূতের অন্যতম। তিনি শ্বাসপ্রশ্বাসের ধারক, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা, তিনিই সর্বশক্তিমান পবন দেব।’

তিনি আরও লিখেন, ‘বায়ু হলেন জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী সব দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যেমন জীবনের জন্ম দিতে পারেন, তেমন শয়তানের বিনাশও করতে পারেন অনায়াসে। বায়ু বীর, সাহসী এবং সুন্দর।’

এ সময় অভিনেত্রী ছেলে ও তার পরিবারের সবার শুভকামনার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]