শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিকআপে প্লাস্টিকের বস্তায় গাঁজা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পিকআপে প্লাস্টিকের বস্তায় গাঁজা, আটক ৩

ফেনীর অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ তিন যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মিনি পিকআপভ্যানটিও জব্দ করা হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালসংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন কুমিল্লার মনোহরগঞ্জের আবুল বাশারের ছেলে মো. রাশেদ (১৯), দাশপাড়ার খোকন মিয়ার ছেলে মো. রনি (১৯), সানবাড়িয়ার (মধ্যপাড়া) মনির হোসেনের ছেলে মো. হাসান (১৯)।

র‌্যাব জানায়, গোপন খবর পেয়ে রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালসংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিংস্টেশনের সামনে চেকপোস্ট বসায়।

এ সময় একটি মিনি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটি থামানোর সংকেত দেন। তবে না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে পিকআপভ্যানটি। পরে র‌্যাব সদস্যরা পিকআপভ্যানসহ তিনজনকে আটক করে। একপর্যায়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে পিকআপে পেছনে একটি সাদা প্লাস্টিকের বস্তার ভেতর হতে মোট ২৫ কেজি গাঁজা ও গাড়িটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প দামে কিনে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বেশি দামে বিক্রি করে আসছিলেন। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য তিন লাখ ৭৫ হাজার টাকা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]