মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

যে তিন গোপন কথা কখনোই বলে না পুরুষেরা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

যে তিন গোপন কথা কখনোই বলে না পুরুষেরা

সবার জীবনেই এমন কিছু বিষয় থাকে যা খুব গোপন। সেই গোপন কথা গুলো তারা কারো সঙ্গেই শেয়ার করেন না। এই গোপনীয়তা যেমন নারীদের মধ্যে থাকে, তেমনই থাকে পুরুষদের মধ্যেও। আসলে পুরুষকে যতটা জটিল মনে হয় ততটা জটিল তারা নয়।

পুরুষদের মনের অনেক স্তর রয়েছে যা অন্যরা সাধারণত দেখতে পায় না। তারা খুব গোপনে অনেককিছুই লালন করতে পারে। এতদিন ধরে যে গোপনীয়তাগুলো লুকিয়ে রেখেছেন, কোনো নারী জীবনে এসে তা উন্মোচন করে ফেলুক তা তারা চান না। জেনে নিন তেমন কয়েকটি গোপনীয়তা সম্পর্কে যা পুরুষরা কখনোই কাউকে বলে না, বিশেষ করে তাদের স্ত্রী কিংবা প্রেমিকাকে তো নয়-ই! চলুন জেনে নেয়া যাক কোন তিন কথা পুরুষেরা গোপন করে-

বন্ধুদের মধ্যে যেসব কথা হয়
বন্ধুদের মধ্যে কোন কথাগুলো হয় তা পুরুষেরা সাধারণত গোপনই রাখতে চান। একথা তারা বাইরে জানাতে চান না। কারণ সেখানে আড্ডাচ্ছলে বা মজা করে এমন অনেক কথা উঠে আসতে পারে যা প্রেমিকা কিংবা স্ত্রী শুনলে সম্পর্ক খারাপ হতে পারে। তাই নিজের নিষ্পাপ ভাবমূর্তি বজায় রাখার জন্য তারা বন্ধুদের আড্ডার বিষয়বস্তু বেশিরভাগ সময়েই গোপন রাখে। এতে অনেক বাড়তি ঝামেলার হাত থেকে বাঁচা সম্ভব হয়।

আগে শারীরিক সম্পর্ক থাকলে
বর্তমান প্রেমিকার আগে অন্য কারও সঙ্গে প্রেম থাকতেই পারে। সেটি প্রেমিকাকে জানাতেও তারা দ্বিধা করেন না বেশিরভাগ সময়। কিন্তু আগে কারও সঙ্গে শারীরিক সম্পর্ক থাকলে সেকথা বলতে চান না। প্রেমিকার কাছে ছোট হয়ে যাওয়ার ভয়ে তারা বিষয়টি গোপন করেন। প্রেমিকা নানাভাবে জানার চেষ্টা করলেও বেশিরভাগ ক্ষেত্রেই সফল হয় না।

কোনো নারীকে পছন্দ হলে
সম্পর্কে থাকার পরও কখনো কখনো অন্য কাউকে ভালোলেগে যেতে পারে। চোখের দেখায় কোনো নারীকে ভালোলেগে গেলে তা পুরুষেরা সহজে স্বীকার করে না। বিশেষ করে প্রেমিকার কাছে তো নয়ই! এর বড় কারণ হলো, কোনো প্রেমিকাই এটি সহজভাবে নিতে পারবে না। তখন ঝগড়া-অশান্তি বেড়ে যাবে। তাই শান্তি বজায় রাখার জন্য এই সাময়িক ভালোলাগার কথা তারা গোপন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৬ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]