সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সিনেমা দেখতে বনলতায় নিপুণ-ইমন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সিনেমা দেখতে বনলতায় নিপুণ-ইমন

নিজেদের অভিনীত সিনেমা দেখতে এসে দর্শকদের সঙ্গে এক সারিতে বসে সিনেমা দেখলেন চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণ ও নায়ক মামনুন হাসান ইমন।

বুধবার সন্ধায় তারা সাইদুল ইসলাম রানা পারিচালিত বীরত্ব সিনেমাটি দেখতে ফরিদপুর শহরের টেপাখোলায় বনলতা সিনেমা হলে আসেন। এরপর দর্শকদের সারিতে বসে সিনেমা দেখে তাদের উৎসাহ যোগান তাঁরা।

এ সিনেমাটিতে নিপুণ ও ইমন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এ সময় তাদের সঙ্গে দর্শক গ্যালারিতে বসে শতাধিক দর্শক সিনেমাটি উপভোগ করেন।

চিত্রনায়ক ইমন বলেন, কিছু সিনেমা থাকে যা অভিনেতার ক্যারিয়ারে প্লাস পয়েন্ট হিসেবে কাজ করে। ‘বীরত্ব’ আমার জন্য তেমনই একটি সিনেমা। এই কাজটি করার সময় থেকেই নিজের মধ্যে শান্তি পাচ্ছিলাম। দর্শকের কাছে পৌঁছে দিতে পেরে স্বার্থকতা খুঁজে পাচ্ছি।

চিত্রনায়িকা নিপুণ বলেন, ছবির একটা অংশ নারী পাঁচার নিয়ে, যেখানে পাচারের পর মেয়েদের পতিতা পল্লীতে বিক্রি করে দেওয়া হয়। শুটিং করতে গিয়ে সত্যিকারের যৌনকর্মীদের কাছ থেকে তাদের জীবনের গল্প শুনে, সিনেমাটি আমাকে আরও গভীরভাবে টেনেছে। মনে হয়েছে, এ সিনেমার মাধ্যমে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে তাদের জন্য কিছু একটা করতে পেরেছি।

সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন,‘আমরা ‘বীরত্ব’ টিম হলে হলে ঘুরছি এবং দর্শকদের উপস্থিতি দেখছি। আমার বিশ্বাস আমাদের কষ্ট বিফলে যাবে না। যারা সিনেমাটি দেখছেন তারা এর প্রশংসা করছেন। হল রিপোর্টও ভালো ছিল।

ছবি দেখতে আসা নুসরাত রাসুল তানিয়া বলেন, আমাদের জেলা শহরের উত্তর কমলাপুরের ‘আনন্দ কানন’ নামে একটি বাড়িতে এই সিনেমার বেশ কিছু দৃশ্য ধারণ করা হয়েছে। সমাজের জন্য ভালো কিছু বার্তা দিয়েছে সিনেমাটি। ছবিটার স্ক্রিপ্ট ও দৃশ্যগুলো বেশ মনোরম। এটি একটি সামাজিক ছবি। যা পরিবার নিয়ে দেখা যায়। তাই ছবিটি দেখতে সিনেমা হলে এসেছি। বেশ ভালো লেগেছে ছবিটি দেখতে এসে।

জানা যায়, বীরত্ব ছবিটি রাজবাড়ীসহ গোয়ালন্দ ও ফরিদপুরের বিভিন্ন স্থান থেকে চিত্র ধারণ করা হয়েছে। একযোগে সারাদেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ নামের এ সিনেমাটি। মুক্তির প্রথম দিন থেকেই দারুন সাড়া ফেলেছে ছবিটি। কয়েক মাস ধরে বাংলা সিনেমার পালে নতুন বাতাস বইছে। সেই পালে যুক্ত হয়েছে এ ‘বীরত্ব’ সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ অপরাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]