শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘অরোরা সিস্টার্স’ নিয়ে হাজির হচ্ছেন মালাইকা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘অরোরা সিস্টার্স’ নিয়ে হাজির হচ্ছেন মালাইকা

দর্শকদের সামনে এবার ব্যক্তিগত জীবনের নানা টুকরো ঘটনা নিয়ে হাজির হতে চলেছেন মালাইকা অরোরা। তাই প্রাসঙ্গিকভাবেই এতে অভিনয় করতে দেখা যাবে মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান আর বর্তমান সঙ্গী অর্জুন কাপুরকে।

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল আর একসময়কার খান পরিবারের পুত্রবধূ মালাইকা অরোরা। সম্প্রতি তাকে আর তার বোন অমৃতা অরোরাকে নিয়ে তৈরি হচ্ছে একটি নতুন ওয়েব সিরিজ। সিরিজের নাম ‘অরোরা সিস্টার্স’। যেখানে তুলে ধরা হবে মালাইকা ও তার বোন অমৃতার জীবনের ঘটনা।

ওয়েব সিরিজ হলেও এই ছবিতে থাকবে রিয়্যালিটি শোয়ের ছায়া। তাই বিনোদনের নতুন এই ধারার নাম দেয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ।

এ ধরনের সিরিজের জনপ্রিয়তা বাড়তে থাকায় প্রযোজকরা মালাইকা ও তার বোনকে নিয়ে রিয়্যালিটি সিরিজ বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। ধারণা করা হচ্ছে, সম্প্রতিই বলিউডের বিখ্যাত সহধর্মিণীদের নিয়ে তৈরি একটি রিয়্যালিটি সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ নেটফ্লিক্সে বেশ সাড়া ফেলায় এমন ছবি ফের বানানোর উৎসাহ পাচ্ছে প্রযোজকরা।

সিরিজটির গল্পে মালাইকা ও তার বোনের বন্ধু-বান্ধবদের তুলে ধরা হবে। গল্পের প্রয়োজনে অভিনয় করতে দেখা যাবে অর্জুন কাপুর আর আরবাজ খানকেও।
তবে তারা একফ্রেমে অভিনয় করতে রাজি হয়েছেন কিনা সে বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এই দুই মহারথি সিরিজটিতে একফ্রেমে দর্শকদের কাছে ধরা দিতে না চাইলে আলাদা আলাদা পর্বে অভিনয় করতে দেখা যাবে অর্জুন ও আরবাজকে।
সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]