মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চ্যাম্পিয়নদের শুভেচ্ছা জানালেন বাঁধন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

চ্যাম্পিয়নদের শুভেচ্ছা জানালেন বাঁধন

ইতিহাস গড়ে সাফের শিরোপা জেতার পর আজ দেশের মাটিতে পা রেখেছে বাংলারে অদম্য মেয়েরা। সাফের শিরোপা নিয়ে ছাদখোলা চ্যাম্পিয়ন বাসেই রাজধানীর রাস্তায় শুরু হলো চ্যাম্পিয়ন যাত্রা। বাংলার দামাল মেয়েরা কথা রেখেছে, স্বপ্ন দেখিয়ে সেই স্বপ্ন সত্যি করে ছিনিয়ে এনেছে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট।

দেশের মাটিতে পা রেখে সাবিনা-সানজিদারা পেয়েছেন অগণিত ভক্ত সমর্থকদের শুভেচ্ছা ও ভালবাসা। বিমানবন্দর এলাকাতে ঢল নেমেছে সাধারণ জনতার। এই জয়যাত্রায় অংশ নিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

কন্যাকে সঙ্গে নিয়ে রাজপথে অপেক্ষা করছেন বাঁধন। বিজয়ের উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাঁধন লিখেছেন, আমরা এখানে উদযাপন করতে এসেছি! স্বাগতম চ্যাম্পিয়ন!

চ্যাম্পিয়ন যাত্রার আগে বিমানবন্দরে চ্যাম্পিয়নদের উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিমানবন্দরে নেমেই অধিনায়ক সাবিনা খাতুনকে দিয়ে কেক কেটে সোনার মেয়েদের বরণ করে নেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মিষ্টি আর ফুলের শুভেচ্ছার সঙ্গে বরণ করা হয় সানজিদাদের।

দলের কোচ গোলাম রব্বানী ছোটন আর বাফুফের নারী উইংইয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকেও শুভেচ্ছা জানানো হয় এসময়। এসময় বিমানবন্দরে আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। এরপর সেখানেই রয়েছে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন।

এরপরও শুরু হয়েছে সানজিদাদের চ্যাম্পিয়ন যাত্রা। ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে সাধারণ মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন সাবিনা-সানজিদারা। বিমানবন্দর থেকে কাকলী-জাহাঙ্গীর গেট- পিএম অফিস-বিজয় সরণি- ফকিরাপুল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে সানজিদাদের চ্যাম্পিয়ন বাস।

চ্যাম্পিয়ন যাত্রা শেষে মতিঝিলে বাফুফে কার্যালয়ে পৌঁছালে সেখানে এই সোনার মেয়েদের অভ্যর্থনা জানাবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]