বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রাজনীতি করলে জনগণের হৃদয়ে যেতে হবে: হুইপ স্বপন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

রাজনীতি করলে জনগণের হৃদয়ে যেতে হবে: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, সরকারবিরোধী ষড়যন্ত্রের সঙ্গে শুধু বিএনপি নয়, যারা নিজেদের গাড়িতে পতাকা ওড়াতে চায়, যাদের সঙ্গে জনগণের ঘামের কোনো সম্পর্ক নেই তারাও জড়িত। রাজনীতি করলে জনগণের হৃদয়ে যেতে হবে।

বুধবার চট্টগ্রাম নগরের কাজীর দেউড়িতে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সাবেক সভাপতি এম এ মান্নানের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হুইপ বলেন, একজন ত্যাগী, নিবেদিত, লোভ লালসাহীন রাজনীতিকের নাম এম এ মান্নান। মন্ত্রী হয়েও তিনি কখনো গাড়ি-বাড়ি, টাকা-পয়সা বিত্ত-বৈভবের দিকে চোখ বাড়াননি। এম এ মান্নান মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসেননি। চট্টগ্রাম শহরে তিনি ছিলেন উত্তরাধিকার সূত্রে ভূসম্পত্তির অধিকারী। রাজনীতির জন্য অনেক পারিবারিক সম্পত্তি বিলিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পেশিশক্তির জোরে মাঠ দখল করার রাজনীতি শেখাননি। তিনি আমাদের মানুষের মন জয় করার রাজনীতি শিখিয়েছেন। তার নেতাকর্মীরা এই আদর্শ বুকে নিয়েই রাজনীতি করেছেন।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চোধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]