বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সাইফের সঙ্গে যা করতে ভালো লাগে রাধিকার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সাইফের সঙ্গে যা করতে ভালো লাগে রাধিকার

আর মাত্র কদিন পরের মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে অভিনীত তামিল সিনেমার হিন্দি রিমেক বিক্রম বেদা। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান ও হৃত্বিক রোশন।

এই সিনেমার মধ্য দিয়ে তৃতীয়বারের সাইফের সঙ্গে পর্দায় দেখা যাবে রাধিকাকে। এর আগে ওয়েব সিরিজ সেক্রেড গেমস এবং বাজার সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। অভিনেত্রী বলেছেন, সাইফের সঙ্গে কাজ করতে তিনি স্বাচ্ছন্দ্য করেন।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিক্রম বেদা সিনেমাটি কেন করার সিদ্ধান্ত নিয়েছেন জানাতে গিয়ে রাধিকা বলেন, আমি বিক্রম বেদা বেছে নিয়েছিলাম কারণ বিষয়টি সত্যিই উপভোগ করেছি, আমি আসলটি দেখেছি, দক্ষিণটি। এ ছাড়াও অবশ্যই পরিচালকরা খুব দুর্দান্ত এবং আমি তাদের সঙ্গে কাজ করার সুযোগ চেয়েছিলাম।

এরপরই সাইফের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে রাধিকা বলেন, আমি তার সঙ্গে কাজ করতে খুব স্বাচ্ছন্দ্য বোধ করি এবং একজন ব্যক্তি হিসাবে তাকে আমি সত্যিই পছন্দ করি। তিনি খুব মজার এবং যখনই আমি তার সঙ্গে দেখা করেছি মজার সব কথাবার্তা হয়।

হৃত্বিকের সঙ্গে কাজের অভিজ্ঞতাও জানান রাধিকা। তিনি বলেন, হৃত্বিকের সঙ্গে প্রথমবার দেখা এবং তার সঙ্গে আমার একটি দৃশ্য ছিল, যা খুবই সুন্দর।

বিক্রম বেদা ২০১৭ সালে মুক্তি পাওয়া তামিল সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। তুমুল ব্যবসা সফল সিনেমাটি আগের নাম রেখেই রিমেক করেছেন পুষ্কর-গায়ত্রী দম্পতি পরিচালক। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]