বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে এক হাজার ৬০০ লিটার চোরাই ডিজেল জব্দ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

চাঁদপুরে এক হাজার ৬০০ লিটার চোরাই ডিজেল জব্দ

চাঁদপুরের মতলবে এক হাজার ৬০০ লিটার চোরাই ডিজেল জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে জেলার মতলব উত্তর উপজেলার দশানী লঞ্চঘাট এলাকার একটি গোডাউন থেকে এসব তেল জব্দ করা হয়।

দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মতলব উত্তর উপজেলার দশানী লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করেন বাংলাদেশ কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের সদস্যরা। অভিযানে একটি গোডাউন থেকে আনুমানিক ১ হাজার ৬০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়। এ সময় বাংলাদেশ কোস্টগার্ডের সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহর উপস্থিতিতে জব্দ চোরাই ডিজেল মোহনপুর নৌপুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]