শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জবিতে অনুষ্ঠিত হলো রসায়ন এলামনাই এসোসিয়েশনের দ্বিতীয় পূনর্মিলনী

জবি প্রতিনিধি:   |   শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

জবিতে অনুষ্ঠিত হলো রসায়ন এলামনাই এসোসিয়েশনের দ্বিতীয় পূনর্মিলনী

 গত ২৩ শে সেপ্টেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো রসায়ন এলামনাই এসোসিয়েশন কর্তৃক আয়োজিত দ্বিতীয় পূনর্মীলনী।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক,বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড.কামালউদ্দীন আহমদ,বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মো. শাহজাহান, রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.শামছুন নাহার।

এছাড়াও উপস্থিত ছিলেন এলামনাই এসোসিয়েশনের সভাপতি জনাব মীর মাহবুব হাসান।সম্পূর্ণ কার্যক্রম সাইন্স ফ্যাকাল্টির সামনে আয়োজিত হয়। প্রোগ্রামটি সকাল ৯ ঘটিকায় শুরু হয়, শুরুতে ইনোভেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়, এই প্রোগ্রামে আনন্দ র্যালি,বেলুন উড্ডয়ন , অতিথিদের বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথমার্ধ। দুপুরের নামায ও খাবার বিরতির পরপরই শুরু হয় ফটোসেশান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ফটোসেশনে অংশ নেন ব্যাচভিত্তিক প্রাক্তন শিক্ষার্থীরা।

এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রাক্তন ও নবীন সকল শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন অত্যন্ত চমৎকার ও মনোমুগ্ধকর ছিল।শুক্রবারের নিথর ক্যাম্পাস যেন এক ঝাক গুনী শিক্ষার্থী এবং নবীন শিক্ষার্থীদের মধ্যে নতুনত্ব, আনন্দের আমেজ নিয়ে আসে। যেন সবাই সেই চিরচেনা ক্যাম্পাসের পদচারণার দিনগুলোতে নিজেদের মধ্যে হারিয়ে গিয়েছিল।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন এই প্রোগ্রামের মধ্য দিয়ে পূর্বসুরী ও উত্তরসুরী শিক্ষার্থীদের মধ্যে এক অসাধারণ মেলবন্ধনের সুযোগ সৃষ্টি হবে।প্রবীনরা তাদের অভিজ্ঞতা ও দিকনির্দেশনা আর নবীনরা তাদের উদ্যোম, সৃষ্টিশীল তা দিয়ে একে অপরকে সমৃদ্ধ ও উৎসাহীত করবে। সুষ্ঠুভাবে অনুষ্ঠান সম্পাদনের সুযোগ প্রদানের জন্য এসোসিয়েশনের সভাপতি বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]