বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রস্তুত হয়ে ফিরছেন কাজল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

প্রস্তুত হয়ে ফিরছেন কাজল

গত ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। পুত্রের নাম রেখেছেন নীল কিচলু। গৌতম কিচলু ও কাজল দম্পতির এটি প্রথম সন্তান। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফেরার জন্য নিজেকে এখন প্রস্তুত করছেন এই অভিনেত্রী।

মা হওয়ার কারণে ওজন বেশ বেড়ে গিয়েছে কাজলের। শরীর ফিট করতে নানারকম কসরত করছেন তিনি। সম্প্রতি এ অভিনেত্রী তারই একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ঘোড়ার পিঠে চড়ে রাইড দিচ্ছেন তিনি।

বিরতি ভেঙে কাজে ফেরার প্রস্তুতি পর্ব মোটেও সহজ নয় কাজলের। আর সেসব কথাও জানিয়েছেন তিনি। এ অভিনেত্রী বলেন- সন্তান প্রসবের ৪ মাস পর কাজে ফিরে আমি উচ্ছ্বসিত। কিন্তু ভাবতে পারিনি, এটি শুরু থেকে শুরু করার মতো হবে।

বিষয়টি ব্যাখ্যা করে কাজল বলেন, আমার শরীর আগের মতো নেই। সন্তান প্রসবের আগে দীর্ঘ সময় কাজ করার পরও জিমে ঘাম ঝরিয়েছি। কিন্তু এখন সেই শারীরিক শক্তি ফিরে পাওয়া কঠিন। ঘোড়ার পিঠে ওঠা, একা একা রাইড করাটা এখন আমার কাছে বিশাল কাজ মনে হয়! মার্শাল আর্টের প্রশিক্ষণ শরীর নিতে চায় না; যা আমি আগে অনায়াসে করেছি।

প্রস্তুতি শেষে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরবেন কাজল। জানা যায়, শংকর পরিচালিত এ সিনেমার ৬০ শতাংশ শুটিং শেষ হয়েছে। মাঝে শুটিং সেটে দুর্ঘটনায় হতাহতের ঘটনার কারণে অনির্দিষ্টকালের জন্য শুটিং বন্ধ রাখা হয়েছিল। সব সংকট কাটিয়ে গত ২৪ আগস্ট পুনরায় শুটিং শুরু করেন নির্মাতারা। খুব শিগগির শুটিংয়ে যোগ দেবেন কাজল।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কমল হাসান। এছাড়াও অভিনয় করছেন- রাকুল প্রীত সিং, সিদ্ধার্থ, দীপা শংকর, প্রিয়া ভবানি প্রমুখ। অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে তামিল ভাষার এই সিনেমা।

কাজল আগরওয়াল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হে সিনামিকা’। তামিল ভাষার এই সিনেমায় আরো অভিনয় করেছেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি। ‘ইন্ডিয়ান টু’ ছাড়াও তামিল ভাষার ‘কারুনগাপ্যম’ ও ‘ঘোস্টি’ সিনেমায় দেখা যাবে কাজলকে। হিন্দি ভাষার ‘উমা’ সিনেমাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২১ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]