শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বাসের সংঘর্ষে নিহত ৯: জিজ্ঞাসাবাদে যা বললেন চালক দেলোয়ার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

দুই বাসের সংঘর্ষে নিহত ৯: জিজ্ঞাসাবাদে যা বললেন চালক দেলোয়ার

রংপুরের তারাগঞ্জ উপজেলায় দুই বাসের সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় জোয়ানা পরিবহনের চালক দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার ইকরচালী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দেলোয়ার কিশোরগঞ্জ জেলা সদরের রঘুনন্দন গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাহবুব মোর্শেদ।

তিনি বলেন, ‘দুর্ঘটনাকবলিত বাসটি ফেরত নেওয়ার জন্য মালিকপক্ষের লোকজন যোগাযোগ করছিল। আমরা বাসের চালক দেলোয়ারকে কৌশলে হাইওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলি। শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ থেকে তারাগঞ্জ উপজেলার ইকরচালি বাজারে আসেন দেলোয়ার। বিষয়টি জানতে পেরে হাইওয়ে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে ফাঁড়িতে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার দিন গাঁজা খেয়ে বাস চালানোর কথা স্বীকার করেছেন দেলোয়ার। পরে রাতেই তাকে তারাগঞ্জ থানায় সোপর্দ করা হয়। যেহেতু তার নামে মামলা হয়েছে, সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে।’

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর তারাগঞ্জ উপজেলার মধ্যরাতে খারুভাজ সেতুর কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। আহত হন কমপক্ষে ৩৫ জন। পরে মারা যান আরো চারজন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]