শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাওনা টাকা না পেয়ে গাছের বেঁধে রিকশাচালককে মারধর

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পাওনা টাকা না পেয়ে গাছের বেঁধে রিকশাচালককে মারধর

জামালপুর সদর উপজেলায় পাওনা টাকা সময়মতো দিতে না পারায় কামাল শেখ নামে এক রিকশাচালককে গাছে বেঁধে মারধরের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে কেন্দুয়া ইউপির পলিশা তুলসীবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জামালপুর সদর থানার পুলিশ গাছের সঙ্গে বেঁধে রাখা অবস্থায় কামাল শেখকে উদ্ধার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত হাফিজুরের বড় ভাই কামাল হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় চারজনের নামে সদর থানায় একটি মামলা করেছেন কামাল শেখ।

জানা গেছে, শুক্রবার দুপুরে কামাল শেখ পাশের গ্রামের এক ব্যক্তির বাড়িতে খিচুড়ি রান্না করার কথা বলে বাড়ি থেকে বের হন। সেখানে যাওয়ার পথে হাফিজুর রহমান এবং তার বড় ভাই কামাল হোসেন তাকে রাস্তা থেকে তুলে নিয়ে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে বাঁশ দিয়ে পেটাতে থাকেন। খবর পেয়ে স্ত্রী মনোয়ারা এবং দুই শিশুসন্তান তাকে উদ্ধার করতে এলে তাদেরও মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

পরে এলাকাবাসী জামালপুর সদর থানায় খবর দিলে পুলিশ হাফিজুর রহমানের বাড়িতে গিয়ে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় কামাল শেখকে উদ্ধার করে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত হাফিজুর রহমানের বড় ভাই কামাল হোসেনকে আটক করে।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, ঘটনার খবর পেয়ে হাফিজুরের বাড়ি থেকে গাছে বাঁধা অবস্থায় রিকশাচালক কামাল শেখকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত হাফিজুরকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় কামাল শেখ বাদী হয়ে চারজনকে আসামি করে জামালপুর সদর থানায় মামলা করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১২ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]