শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেড়াতে এসে ভগ্নিপতিকে গলাকেটে হত্যা, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বেড়াতে এসে ভগ্নিপতিকে গলাকেটে হত্যা, যুবক আটক

মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতলা এলাকা থেকে রুবেল (২২) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সোহেল নুরুন নবী (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে কৈতরা এলাকার একটি হ্যাচারি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে সোহেলকে আটক করা হয়েছে। খুন হওয়া রুবেল আটক সোহেলের বোনের জামাই।

রুবেল মিয়া কিশোরগঞ্জের ইটনা উপজেলার তারাশ্বর এলাকার রেনু মিয়ার ছেলে। আটক সোহেল নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রাজনগর এলাকার মৃত আলতু মিয়ার ছেলে।

শনিবার দুপুরে জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, রুবেল মিয়া কৈতরা এলাকায় মামুন হ্যাচারিতে কাজ করতেন এবং সেখানেই থাকতেন। গত ১৬ সেপ্টেম্বর ওই হ্যাচারিতে বেড়াতে আসেন সোহেল। রাতে তিনি রুবেলকে হ্যাচারি থেকে ইট চুরি করতে দেখে ফেলেন এবং চুরি করতে নিষেধ করেন। তবে সোহেলের কথা শোনেননি রুবেল। পরবর্তীতে ইট বিক্রির টাকা হ্যাচারি মালিককে দিতে বলেন সোহেল। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নিলে সোহেল দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রুবেলকে আহত করেন। পরে গলাকেটে মৃত্যু নিশ্চিত করেন।

তিনি জানান, খবর পেয়ে হ্যাচারির ভেতর থেকে রাতেই মরদেহ উদ্ধার করা হয় এবং সোহেলকে আটক করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]