বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কদমতলী থানার অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময়

মোঃজুবায়ের আলম:   |   রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

কদমতলী থানার অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময়

রাজধানী ঢাকার কদমতলী থানা এলাকার ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন তুষারধারা আবাসিক এলাকায় অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়,

শনিবার বিকাল ৪ টায় এই সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ০৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু (এমপি) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ- পুলিশ কমিশনার জিয়াউল আহসান তালুকদার ওয়ারী বিভাগ।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের আওতাভুক্ত ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শামসুদ্দিন ভুইয়া সেন্টু,বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের পর পর চারবারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, কদমতলী থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব সালাম বাবু, ডিএমপি ওয়ারী বিভাগের এডিসি কাজী নাসরিন রোমানা, এসি রবিউল যাত্রাবাড়ী,৬৪,৬৫,৬৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নিলুফার ইয়াসমিন লাকী। সাধারণ সম্পাদক ফজলুল হক মিন্টু এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমন চৌধুরীর পরিচালনায় সভাপতিত্ব করেন এডভোকেট আমিনুর রহমান। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুন নুর,এসি নুরুন্নবী, ওসি কদমতলী প্রলয় কুনার সাহা,আব্দুস সালাম বাবু,কাউন্সিলর শামসুদ্দিন ভুইয়া সেন্টু। বিশেষ অতিথি ডিসি ওয়ারী জিয়াউল আহসান তালুকদার তার বক্তব্যে তুষারধারায় সন্ত্রাসী, চাদাবাজি,মাদক ব্যবসায়ী হিসাবে কখনো কাউকে পাওয়া গেলে সে যে দলের এবং যত বড় নেতা হলে ও কোন ছাড় নেই বলে হুশিয়ারী দেন পাশাপাশি কিশোর গং এবং ইভটিজিং এই বিষয়ে সকলের৷ চোখ কান খোলা রেখে গোপন তালিকা চেয়েছেন। প্রধান অতিথি তার বক্তব্যে মঞ্চের সামনে উপবিষ্ট হাজারো দাড়ি টুপী ওয়ালার সম্মানিত এলাকাবাসী এবং মুসল্লীদের বিশেষ ধন্যবাদ জানান, কোন গান বাজনার আয়োজন না হওয়া সত্বেও এত এত মানুষের উপস্থিতি তাকে মুগ্ধ করেছে, সভায় বার বার একটি শ্লোগান উঠছিলো দাবী মোদের একটাই বাস স্ট্যান্ডে ফুটওভার ব্রীজ চাই। এই বিষয়ে তিনি সবাইকে একটি আন্ডারপাস করে দেয়ার প্রতিশ্রুতি দেন এই জন্য তিনি ঢাকা দক্ষিন সিটি করপোরেশন মেয়র এবং সড়ক ও জনপথ মন্ত্রীর সাথে নিজে যত তাড়াতাড়ি সম্ভব কথা বলে ব্যবস্থা নিবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন। মহতি এই সভায় আরো উপস্থিত ছিলেন কদমতলী থানা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, যুবলীগ মহানগর দক্ষিনের সহসভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, সমাজসেবক সাইজুদ্দিন ভুইয়া, ইউপি সদস্য মিন্টু ভুইয়া,অত্র এলাকার সকল মসজিদের ইমাম, মাতুয়াইল শিশু মাতৃস্বাস্থ্য ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন হোসেন, তুষারধারা ইউনিট যুবলীগের সভাপতি সুলতান বেপারী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এলাকার একমাত্র এম পি ও ভুক্ত স্কুল মহিউদ্দিন বাদল কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবীরের সাথে কয়েক শতাধিক ছাত্র শিক্ষক অভিভাবক মিছিল নিয়ে উপস্থিত হোন এবং স্কুলের পক্ষ থেকে প্রধান অতিথি সহ সবাইকে ফুলেল শুভেচ্ছা জানান। এই সময় স্থানীয় আওয়ামী লীগ ও সবাইকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পুরো আয়োজন জুড়ে ইকরামুল উম্মাহ ইসলামিক পাঠাগারের সকল সদস্যগন উপস্থিত থেকে মুহুমুহু শ্লোগান দিয়ে সভাটি ভরপুর রাখেন।পরিশেষে তুষারধারা কল্যাণ সমিতির সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে এক অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠান টি শেষ হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]