সোমবার ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জবি ইএএ’র পুনর্মিলনী ১২ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

জবি ইএএ’র পুনর্মিলনী ১২ নভেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। এরই মধ্যে পুনর্মিলনী সফল করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতির জন্য বেশ কয়েকটি বৈঠক করেছে ‘প্রস্তুতি কমিটি’। পুরো প্রক্রিয়া এরই মধ্যে অনেক দূর এগিয়ে গেছে। এখন শেষ মুহূর্তের রেজিস্ট্রেশন চলমান রয়েছে।

অর্থনীতি বিভাগ অ্যালমনাই অ্যাসোসিয়েশনের অফিসিয়াল ওয়েবসাইটের এই লিংকে- https://ecoalumnijnu.org/reunion-form-2022/ গিয়ে রেজিট্রেশন করতে পারবেন সাবেক শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে থাকবেন অর্থনীতিবিদ কাজী খলীকুজ্জমান আহমদ। তিনি একজন স্বনামধন্য বাংলাদেশি অর্থনীতিবিদ, উন্নয়ন চিন্তাবিদ ও পরিবেশকর্মী। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবিধানিক ইনস্টিটিউট “ঢাকা স্কুল অব ইকোনমিক্স” এর সভাপতি এবং পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন (পিকেএসএফ) এর চেয়ারম্যান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (এমপি) এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক উপস্থিত থাকার কথা রয়েছে।
পুনর্মিলনী কমিটির সদস্য এবং অর্থনীতি অ্যালমনাই অ্যাসোসিয়েশনের যুগ্ম-আহ্বায়ক এম. জাকির হোসেন জানান, দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হবে সকালে র‍্যালির মধ্যদিয়ে। র‍্যালি শেষে পরিচিতি পর্ব ও আলোচনা অনুষ্ঠান এবং দুপুরের খাবারের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। এছাড়া পুনর্মিলনী উপলক্ষ্যে একটি স্মরণিকা প্রকাশ করা হবে যেখানে অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণা স্থান পাবে এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে যোগাযোগ ব্যবস্থা জোরদার এবং পারস্পরিক সহযোগিতা বৃদ্ধিতে ফোন ডিরেক্টরিও সংযুক্ত থাকবে।”

আগামী ১৫ অক্টোবরের মধ্যে অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীরা স্মরণিকার জন্য লেখা পাঠাতে পারবেন [email protected] এবং [email protected] এই ঠিকানায়।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৪ অপরাহ্ণ | রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]