বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

১৬ মামলার আসামি রবিন গ্রেফতার

মোঃ নাজমুল হক,:   |   রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

১৬ মামলার আসামি রবিন গ্রেফতার
দেশের বিভিন্ন থানায় ১৬ মামলার আসামি রবিন সরদার নামে এক ছাত্রলীগ নেতাকে ঢাকা থেকে গ্রেফতার করেছে জিএমপি সদর থানা পুলিশ। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যাবহার করে (২৪ সেপ্টেম্বর) শনিবার ভোরে তাকে ঢাকার মগবাজার এলাকার তালতলি থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত রবিন সরদার শরীয়তপুর জেলার গোসাইরহাট থানা এলাকার নুরুজ্জামান সরদারের ছেলে। বর্তমান সময়ে রবিন সরদার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের প্রভাবশালী ছাত্রলীগ নেতা। সভাপতি প্রার্থী হিসেবে তার নামে শহরের বিভিন্ন স্থানে বিলবোর্ড ঝুলছে।
এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম রবিন সরদারের গ্রেফতার নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও ভূমি দখলসহ একাধীক অপরাধে ১৬টি মামলা রয়েছে। গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে, মহানগরের পশ্চিম জয়দেবপুরের গোল্ডেন টাওয়ারের ৭ম তলার নিজ কক্ষের বিছানার নিচ থেকে একটি বিদেশি রিভলবার উদ্ধার করা হয়। একই সঙ্গে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৫ অপরাহ্ণ | রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]