বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিআইডি সুপার মমস’ বিজয়ী হলেন বর্ষা বুমরা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ডিআইডি সুপার মমস’ বিজয়ী হলেন বর্ষা বুমরা

ভারতের ড্যান্স রিয়েলিটি শো, ‘ডিআইডি সুপার মমস’ সিজন-৩ এর বিজয়ী হয়েছেন হরিয়ানার প্রতিযোগী বর্ষা বুমরা। গতকাল ২৫ সেপ্টেম্বর মহা ফাইনালের মাধ্যমে শেষ হয় শো’টি। শো এর বিজয়ী হিসেবে নগদ  ৭.৫ লাখ রুপি পুরস্কার পেয়েছেন বর্ষা যার মধ্যে জি টিভির পক্ষ থেকে ৫ লাখ এবং এভারেস্ট ব্র্যান্ডের পক্ষ থেকে ২.৫ লাখ রুপি ছিল।

জনপ্রিয় এই শো’টির বিচারক হিসেবে এ সিজনে দায়িত্ব পালন করেছেন রেমো ডিসুজা, উর্মিলা মাতোন্ডকর এবং ভাগ্যশ্রী।

বিজয়ী হওয়ার পর ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা নিজের অনুভূতি প্রকাশ করে বর্ষা বলেন, ‘আমার জীবন সম্পূর্ণ পরিবর্তিত হয়ে গেছে। আমি স্বপ্নেও ভাবিনি যে আমি জীবনে কখনো এই পর্যায়ে পৌঁছাতে পারব। আমি এবং আমার পরিবার কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমরা গোড়া থেকেই শুরু করেছি এবং এখানে পৌঁছানোর পরে আমি বর্তিকা ঝা-এর সঙ্গে নেচেছি, যা আমার স্বপ্ন পূরণ করেছে!’

বর্ষা বুমরা আরো বলেন, ‘বিচারক রেমো ডিসুজা, উর্মিলা মাতোন্ডকার এবং ভাগ্যশ্রীর সামনে পারফর্ম করা একটি বিশাল ব্যাপার ছিল। আমার নৃত্য গুরু বর্তিকা ঝা-এর সঙ্গে নাচা এবং তাকে বাস্তবে দেখার সৌভাগ্যও হয়েছে আমার।’

 

বর্ষা ভুমরা ইউটিউবে বর্তিকা ঝা-এর ভিডিও দেখে নাচ শিখেছেন। এর আগেও তিনি একথা জানিয়েছিলেন। বর্তিকাকে নিজের গুরু হিসেবেই মানেন তিনি।

এই জয়ে তাঁর পরিবারের প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বর্ষা রসিকতা করে বলেন, ‘আমার স্বামী আমার ছেলের চেয়ে সুখী এবং আমার ছেলে আমার স্বামীর চেয়ে বেশি সুখী’।

 

সূত্র : পিঙ্ক ভিলা

Facebook Comments Box
advertisement

Posted ৬:১২ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]